ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জুয়েলের গানের মডেল ইমরান ও শুভশ্রী কর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৯
জুয়েলের গানের মডেল ইমরান ও শুভশ্রী কর

সাধারণত নিজের গাওয়া গানে মডেল হতে দেখা যায় সংগীতশিল্পী ইমরান মাহমুদুলকে। কিন্তু এবার প্রথমবারের মতো তাকে পাওয়া যাবে অন্যের গাওয়া গানের মডেল হিসেবে।

সংগীতশিল্পী জুয়েল মোর্শেদের ‘এক শিশি বিষ’ শিরোনামের গানে কলকাতার শুভশ্রী করের সঙ্গে দেখা যাবে ইমরানকে। এটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

 

গানটির গীতিকবি সুহৃদ সুফিয়ান। কণ্ঠ দেওয়ার পাশাপাশি এর সুর-সঙ্গীতায়োজনও জুয়েল মোর্শেদের। ভিডিও নির্মাণ করেছেন ভিকি জাহেদ।

এ প্রসঙ্গে ইমরান বলেন, ‘গানটির অডিও প্রথম শুনেছিলাম প্রায় ৩ বছর আগে। তখন থেকেই গানটি আমার ভালো লাগে। বিভিন্ন ঘরোয়া আড্ডায় বসলে আমি আর জুয়েল ভাই মিলে প্রায়ই গানটি গাইতাম। একদিন এক ঘরোয়া আড্ডায় জুয়েল ভাইকে বললাম, গানটির ভিডিও করছেন না কেন?’ 

জুয়েল মোর্শেদ বলেন, ‘ইমরান যখন আমাকে বললো, গানটির ভিডিও করছেন না কেন? আমি তখন অনেকটা মজার ছলেই বললাম, তুমি মডেল হবা? তাহলেই ভিডিও করবো। আমি অবাক! ইমরান রাজি হয়ে গেলো।  আশা করছি আমার শ্রোতা তো বটেই ইমরান ভক্তদের জন্যও এই গানটি একটি বাড়তি বিনোদন হবে। ’ 

জানা যায়, বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে ‘এক শিশি বিষ’ গান-ভিডিও প্রকাশ পাবে।

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।