bangla news

চিকিৎসাধীন এন্ড্রু কিশোর, রিপোর্টের অপেক্ষায় চিকিৎসক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৫ ৩:১৯:৩১ পিএম
এন্ড্রু কিশোর

এন্ড্রু কিশোর

গত ১১ সেপ্টেম্বর থেকে সিঙ্গাপুর জেনারেল হাসাপাতালে চিকিৎসাধীন উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী এন্ড্রু কিশোর। সেখানে ভর্তি হওয়ার পর থেকেই চিকিৎসকগণ তার শরীরের ব্লাডসহ বিভিন্ন অর্গান পরীক্ষা করছেন।

মূলত এড্রিনাল গ্লান্ট (যেখান থেকে হরমন উৎপন্ন হয় ) খানিকটা বড় হয়ে যাওয়ায় এন্ড্রু কিশোরের শরীরের ওজন কমতে থাকে। যে কারণে তার শরীর ভেঙে যাওয়াসহ বেশকিছু সমস্যা দেখা দেয়।

সে সমস্যাগুলো নির্ণয়ের জন্য বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) গুণী এই শিল্পীর বায়োপসি করা হয়। দু’একদিনের মধ্যে এই পরীক্ষার রিপোর্ট পাওয়া যাবে হবে এন্ড্রু কিশোরের ঘনিষ্ঠজন মোমিন বিশ্বাস বাংলানিউজকে জানিয়েছেন।

এন্ড্রু কিশোরএ বিষয়ে তিনি বলেন, ‘বায়োপসি মাধ্যমে শরীরে অন্য কোনো রোগ আছে কিনা তা জানা যায়। এটি একটি বড় ধরনের পরীক্ষা। এর রিপোর্ট ভালো এলে ওনার চিকিৎসার পরবর্তী পদক্ষেপ নেবেন চিকিৎসকরা। সবাই দোয়া করবেন যাতে ভালো রিপোর্ট আসে। আর রিপোর্ট ভালো আসলে চিকিৎসার নির্দিষ্ট সময়কালও জানিয়ে দেবেন ডাক্তার।’

সম্প্রতি অসুস্থতার খবর পেয়ে এন্ড্রু কিশোরকে গণভবনে ডেকে নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে সমস্ত শিল্পীদের জন্য একটা চিরস্থায়ী ফান্ড গঠনের জন্য প্রধানমন্ত্রীকে প্রস্তাব দেন এন্ড্রু কিশোর। প্রধানমন্ত্রী এই কাজটি করবেন বলে তাকে আশ্বস্ত করেন। আর এন্ড্রু কিশোরকে ভালো চিকিৎসার জন্য ১০ লাখ টাকার একটা চেক প্রদান করেন প্রধানমন্ত্রী। কিন্তু গুণী এই শিল্পী চেকটা নিতে অনীহা প্রকাশ করেন। অতঃপর এটি সাহায্য বা অনুদান নয়, ছোট ভাইয়ের প্রতি বড় বোনের দায়িত্ব বলে এন্ড্র কিশোরকে চেকটা দেন প্রধানমন্ত্রী।

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সংগীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-15 15:19:31