bangla news

অমিতাভ বচ্চনের প্রতিবেশী রজনীকান্ত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৫ ১:৫২:৫১ পিএম
আমিতাভ বচ্চনের সঙ্গে রজনীকান্ত

আমিতাভ বচ্চনের সঙ্গে রজনীকান্ত

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন ও তামিল মেগাস্টার রজনীকান্ত বর্তমানে প্রতিবেশী। তবে সেটা পাশাপাশি বাড়িতে বসবাস করে নয়। দু’জন বেশ কিছুদিন ধরে পাশাপাশি স্পটে শুটিং করছেন।

ভারতীয় সংবাদমাধ্যমে একটি সূত্র জানায়, ভারতের ফিল্ম সিটির পাঁচ নাম্বার স্টুডিওতে রজনীকান্তের ‘দরবার’ সিনেমার ও ১৬ নাম্বার স্টুডিওতে অমিতাভের সঞ্চালনায় ‘কৌন বনেগা ক্রোরপতি’র শুটিং চলছে। দুইটি স্টুডিওর দূরত্ব খুব বেশি না। এখানে অমিতাভ ও রজনীকান্ত একই সময় শুটিং করছেন। তারা চাইলে দেখাও করতে পারছেন। তাদের একে অপরের কাজের প্রতি সম্মান রয়েছে। এর আগে একসঙ্গে একই সিনেমায় কাজও করেছেন দু’জন। অমিতাভের পুত্রবধূ ঐশ্বরিয়া রাই বচ্চন রজনীকান্তের ‘রোবট’ সিনেমায় অভিনয় করেছেন।  

অমিতাভ ও রজনীকান্ত একসঙ্গে ‘আন্ধা কানুন’, ‘গ্রেফতার’ ও ‘হাম’সহ বেশকিছু সিনেমায় অভিনয় করেছেন। 

রজনীকান্ত এক সাক্ষাৎকারে অমিতাভ বচ্চনকে সম্মান জানিয়ে বলেছেন, ‘তিনি হলেন সম্রাট, আমি একজন রাজা মাত্র।’

মজার ব্যাপার হচ্ছে বর্তমানে একই সময়ে মুম্বাইয়ের ফিল্ম সিটির ১৪ নাম্বার স্টুডিওতে ‘শামশেরা’ সিনেমার শুটিং চলছে। এতে অভিনয় করছেন রণবীর কাপুর, বাণী কাপুর ও সঞ্জয় দত্তসহ অনেকে। এ ছাড়া অক্ষয় কুমার সেখানে হেলিপ্যাডে শুটিং নিয়ে ব্যস্ত আছেন।

বাংলাদেশ সময়: ১৩৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-15 13:52:51