ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জ্যোতিষী হচ্ছেন সোনম কাপুর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৯
জ্যোতিষী হচ্ছেন সোনম কাপুর সোনম কাপুর আহুজা

সোনম কাপুরের ভক্তদের জন্য সুসংবাদ। ভক্তদের মাঝে সৌভাগ্য ছড়িয়ে দিতে প্রস্তুতি নিচ্ছেন সোনম কাপুর আহুজা। অনেকদিন ধরেই তিনি জ্যোতিষশাস্ত্র অধ্যয়ন করছেন। কারণ তিনি শিগগিরই একজন জ্যোতিষী হয়ে ভক্তদের মধ্যে ভাগ্যদেবী হয়ে আবির্ভূত হবেন। 

সোনমের আগামী সিনেমা ‘দ্য জোয়া ফ্যাক্টর’র জন্য একদম প্রস্তুত তিনি। একটি অস্বাভাবিক গল্প নিয়ে নির্মিত সিনেমাটিতে তিনি জোয়া সোলাঙ্কি চরিত্রে অভিনয় করেছেন।

চরিত্রটিতে দেখা যাবে, সোনম একজন বিজ্ঞাপনী সংস্থার এজেন্ট। ঘটনাক্রমে তিনি ভারতীয় ক্রিকেট দলের জন্য লাকি চার্ম বা সৌভাগ্যের কবচে পরিণত হন। রাতারাতি দেশজুড়ে এই ভাগ্যদেবীর বন্দনা শুরু হয়ে যায়। সেইসঙ্গে ক্রিকেটার সালমানের সঙ্গে তার প্রেমের রসায়ন তো রয়েছেই।  

সোনমের ঘনিষ্ঠ একটি সূত্র ডেকান ক্রনিকলকে জানিয়েছে, সোনম নিজের বুদ্ধিতেই এটা করছেন। সিনেমার চরিত্রটির জন্য প্রস্তুতির অংশ হিসেবে তিনি জ্যোতিষশাস্ত্র পড়াশুনা করেছেন এবং পেশাটিকে ভালোভাবে বোঝার চেষ্টা করেছেন। কিন্তু শুটিং শেষে তিনি খুব সহজেই এটা চর্চা করতে পারেন। তার ভক্তদের কয়েকজনের জন্মদিন নির্বাচন করে সে সম্বন্ধে বলতে পারেন এবং কয়েকজনের মাসিক শুভাশুভ ভাগ্য গণনা করতে পারেন। ‘ভারতের লাকি চার্ম’ বা ভাগ্যের কবচ হিসেবে চরিত্রটিকে আত্মস্থ করতে এবং চারপাশের সবাইকে ভাগ্য বিলিয়ে দিতে এটাই তার কর্মপন্থা।  

অনুজা চৌহানের সেরা বিক্রিত বই ‘দ্য জোয়া ফ্যাক্টর’ অবলম্বনে একই নামে নির্মিত হচ্ছে সিনেমাটি। অভিষেক শর্মা পরিচালিত সিনেমাটি প্রযোজনা করছে ফক্স স্টার স্টুডিওস।  

মালয়ালাম তারকা দুলকার সালমানের সঙ্গে সোনম কাপুরের সিনেমাটি আগামী ২০ সেপ্টেম্বর মুক্তি পাবে।  

আরও পড়ুন: ভারতীয় ক্রিকেটের ভাগ্যদেবীকে ঘিরে ‘দ্য জোয়া ফ্যাক্টর’

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।