ঢাকা, শুক্রবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

বিনোদন

দুই বছর পর ক্যামেরার সামনে ঈশিকা খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৯
দুই বছর পর ক্যামেরার সামনে ঈশিকা খান

বিয়ের পর পুরোপুরি সংসার নিয়ে ব্যস্ত অভিনেত্রী ঈশিকা খান। নিজের গণ্ডি থেকে বেরিয়ে স্বামী-সন্তান নিয়ে বর্তমানে লন্ডনে কাটছে তার সময়। দুই বছর ধরে দূরে রয়েছেন লাইট-ক্যামেরার ঝলমলে দুনিয়া থেকেও।

তবে সম্প্রতি ক্যামেরার সামনে দাঁড়ালেন এক সময়ের ছোট পর্দার এই অভিনেত্রী। তবে কোনো নাটকের জন্য নয়, একটি ব্রাইডাল ফটোশুটে অংশ নিয়েছেন তিনি।

সে সময়কার কিছু ছবিও শেয়ার করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

লন্ডন থেকে ঈশিকা জানান, কাজের জন্য ফিটনেস মোটামুটি ঠিক রেখেছেন তিনি। সম্প্রতি বিশ্ববিখ্যাত বিবি লন্ডনের হয়ে কাজ করেছেন তিনি। ফটোগ্রাফার ছিলেন সাজাদ সালার (পাকিস্তানী), মেকআপ আর্টিস্ট ছিলেন জুলিয়া আলী, যিনি বিশ্বের বড়বড় তারকাদের সাজিয়ে থাকেন। তার মাধ্যমেই কাজের সুযোগ এসেছে তার।

‘এটি মূলত মেকআপ, পোশাক ও গহনাসহ ব্রাইডাল শুট। ইন্ডিয়ান ডিজাইনার অনুশ্রী রেড্ডি, পাওয়ান এবং প্রনভ ব্রাইডাল আউটফিট, জুয়েলারিতে লন্ডনের আলিয়া জেমস প্রত্যেকেই নিজেদের জন্য ছবিগুলো ব্যবহার করবে’, বলেন ঈশিকা।  

সর্বশেষ ২০১৭ সালে ক্যামেরা সামনে দাঁড়িয়েছিলেন ঈশিকা খান। চলতি বছর নভেম্বরের দেশে ফিরে বেশ কয়েকটি নাটকের অভিনয় করবেন বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa