ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গানচিত্রে এলো রূপঙ্করের ‘যে তোমার অহংকারে’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৯
গানচিত্রে এলো রূপঙ্করের ‘যে তোমার অহংকারে’ রূপঙ্কর বাগচী

যে তোমার অহংকারে/সূর্য-তারা পড়লো ঝরে/সে তুমি কেমন করে/বাঁচবে বলো অন্ধকারে/যে নদী পথ হারালো/হারালো কুল-কিনারা/সে নদী ডাকলে কাছে/কেনো তুমি দাওগো সাড়া- ভিডিওতে প্রকাশ পেলো রূপঙ্কর বাগচীর কণ্ঠের এমন কথামালার গানটি।

গানের শিরোনাম ‘যে তোমার অহংকারে’। গীতিকবি মারুফ হাসানের কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন কলকাতার বিজন টিনটিন।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দেশের শীর্ষস্থানীয় প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ পায় ভারতের জাতীয় পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী রূপঙ্কর বাগচীর কণ্ঠের গান-ভিডিও ‘যে তোমার অংহকারে’।

গান-ভিডিওতে রয়েছেন অপূর্ব ও তানিয়া বৃষ্টি। ‘অপছন্দের সাত দিন’ শিরোনামের নাটকের ফুটেজ নিয়ে বানানো হয়েছে গানটির ভিডিও। এর নির্মাতা হাবিব শাকিল।

রূপঙ্কর বাগচীগানটির মাধ্যমে রূপঙ্করের সঙ্গে প্রথমবার কাজ করলেন গীতিকবি মারুফ হাসান। প্রথম কাজের ভালোলাগা প্রকাশ করে এই গীতিকবি বলেন, ‘ওনার সঙ্গে কাজটি করতে পেরে সত্যিই আমি বেশ উচ্ছ্বসিত। কথা, সুর, সংগীত এবং গায়কী মিলিয়ে গানটি বেশ ভালো হয়েছে। শ্রোতারা গানটি ভালোভাবেই গ্রহণ করছেন। এরই মধ্যে গানটির জন্য বেশ ভালো সাড়া পাচ্ছি। আগামীতে মানসম্মত কাজের ধারাবাহিকতা অব্যাহত রাখবো। ’

ভিডিও:

 বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।