ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

স্বামীকে ছাড়লেন পপতারকা অ্যাডেল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৯
স্বামীকে ছাড়লেন পপতারকা অ্যাডেল সংসার ভাঙলো অ্যাডিলের

পাঁচ বছর প্রেমের পর পপ সংগীতশিল্পী অ্যাডেল গোপনে বিয়ে করেছিলেন প্রেমিককে। তাদের ঘরে একটি পুত্র সন্তানও রয়েছে। কিন্তু টিকলো না তাদের সংসার। কয়েক মাস আগেই তাদের ঘর ভাঙার খবর চাউর হয়েছিল। এবার পাকাপাকি বিচ্ছেদের প্রক্রিয়া সম্পন্ন করলেন অ্যাডেল।

২০১১ সাল থেকেই তাদের প্রেম চলছিল। ২০১৬ সালে চুপি চুপি বিয়ে সেরেছেন অ্যাডেল।

 স্বামী সিমোন কোনেকি একজন সমাজকর্মী। একটি সন্তান থাকার পরও শেষমেষ ছিঁড়ে গেল অ্যাডেল-সিমোনের বন্ধন। ২০১৭ সালে বছরের সেরা অ্যালবাম হিসেবে গ্রামি অ্যাওয়ার্ড লাভ করার পর অ্যাডেল তার বিবাহের খবর প্রকাশ করেন।  ২০১২ সালে তাদের পুত্র অ্যাঞ্জেলোর জন্ম হয়।

গ্রামি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পপতারকা অ্যাডিল

এ বছরের এপ্রিলে অ্যাডেলের প্রতিনিধি বিচ্ছেদের বিষয়টা নিশ্চিত করেছিলেন। এক বিবৃতিতে তখন জানানো হয়, অ্যাডেল ও তার সঙ্গীর বিচ্ছেদ হয়েছে। তবে তাদের পুত্রকে একসঙ্গে সযত্নে পালন করতে তারা প্রতিশ্রুতিবদ্ধ। তারা যেহেতু সবসময়ই ব্যক্তিগত গোপনীয়তা বজায় রাখতে ভালোবাসেন, এ বিষয়ে তারা আর কোন মন্তব্য করবেন না।  

ঘোষণাটির কয়েক মাস পর ১৩ সেপ্টেম্বর বিবিসি জানায়, তারা কাগজ-কলমেও বিচ্ছিন্ন হয়েছেন।  

অ্যাডিল

২০০৮ সালে অ্যাডেলের প্রথম গানের অ্যালবাম প্রকাশিত হয়। যুক্তরাজ্যে তার ‘চেজিং পেভমেন্ট’ এবং ‘হোমটাউন গ্লোরি’ গান দু’টি দারুণ হিট হয়। তার পরের অ্যালবাম ‘২১’ যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্রসহ ৩০টি দেশে টপচার্টে শীর্ষস্থান পায়।  তৃতীয় অ্যালবাম ‘২৫’ রেকর্ড সৃষ্টি করে প্রথম সপ্তাহেই আট লাখ কপি বিক্রি হয় এবং ২০১৫ সালের সেরা বিক্রিত অ্যালবামের স্বীকৃতি পায়। সর্বশেষ খবর অনুযায়ী, অ্যাডেল বর্তমানে নতুন অ্যালবামের রেকর্ডিং নিয়ে ব্যস্ত।  

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।