bangla news

মোশাররফ করিম এবার ‘চিত্রনাট্যকার’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১২ ৬:৫৫:২৬ পিএম
মোশাররফ করিম ও পিয়া বিপাশা

মোশাররফ করিম ও পিয়া বিপাশা

পরিবারের সঙ্গে কানাডায় বিশ দিনের ছুটি কাটিয়ে মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দেশে ফিরেছেন অভিনেতা মোশাররফ করিম। ঢাকায় ফিরেই আবারও নাটকের কাজে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি। বুধবার (১১ সেপ্টেম্বর) থেকে মুরসালিন শুভর রচনা ও পরিচালনায় ‘গল্পওয়ালা’ নাটকের শুটিং শুরু করেছেন মোশাররফ।

নাটকটিতে তাকে দেখা যাবে লেখকের চরিত্রে। যিনি একজন প্রতিশ্রুতিশীল চিত্রনাট্যকার-গল্পের মাঝে ডুব দিয়ে নতুন নতুন চরিত্রকে তুলে আনেন। সন্দেহের বাতিক নিয়ে গল্প লিখতে যেয়ে নিজের সংসারে বিভিন্ন অশান্তি থেকেই ‘গল্পওয়ালা’ নাটকের গল্প এগিয়ে যাবে। কানাডায় স্ত্রী জুঁইয়েরর সঙ্গে মোশাররফ করিমমোশাররফ করিম বললেন, ‘অভিনয় আমার নিজের জায়গা। যেখানে যাই, যতদূরে যাই চরিত্র আমাকে টানে। এই কারণে এসেই কাজ শুরু করেছি। বরাবরের মতো এবারও কিছু ভালো ভালো গল্পের চরিত্রে অভিনয় করার পরিকল্পনা রয়েছে। আশা করছি ভক্তদের জন্য দারুণ কিছু নাটক উপহার দিতে পারবো।’

‘গল্পওয়ালা’ নাটকে আরও অভিনয় করছেন পিয়া বিপাশা, শহীদুল্লাহ সবুজ, মুসাফির বাচ্চু, মাহমুদা আক্তার নিশা প্রমুখ। এই নাটকের শুটিং শেষ করে আশরাফুজ্জামান পরিচালিত ধারাবাহিক ‘হ্যামিলনের বাঁশিওয়ালা’ নাটকের কাজ শুরু করবেন মোশাররফ করিম।

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-12 18:55:26