ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

যুক্তরাষ্ট্রের চলচ্চিত্র উৎসবে ‘জলঘড়ি’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৯
যুক্তরাষ্ট্রের চলচ্চিত্র উৎসবে ‘জলঘড়ি’

ইংল্যান্ডের লিফট-অফ গ্লোবাল নেটওয়ার্কের ‘ফার্স্ট টাইম ফিল্মমেকার সেশন’ উৎসবের পর যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ডে ‘মন্টেগোমারি ফিল্ম ফেস্টিভ্যাল’-এ অংশ নিতে যাচ্ছে আসাদ জামানের চলচ্চিত্র ‘জলঘড়ি’।

জুরি স্ক্রিনিং অফিসিয়াল সিলেকশনের মাধ্যমে উৎসবটির প্রতিটি বিভাগে চলচ্চিত্রটি প্রতিযোগিতা করবে। ১৮ সেপ্টেম্বর শুরু হয়ে মাসব্যাপী এই উৎসব চলবে।

 

আসাদ জামান বাংলানিউজকে বলেন, ‘উৎসবের জুরি বোর্ড আমার চলচ্চিত্রটি প্রদর্শনের জন্য নির্বাচিত করেছেন। পশ্চিমা বিশ্বের কোনও উৎসবের আমাদের দেশের চলচ্চিত্র অংশ নেওয়াটা গর্বের মনে করি। এতে করে সেখানকার দর্শকরা আমাদের চলচ্চিত্র দেখতে পারেন এবং বিচার-বিশ্লেষণ করার সুযোগ পান। ’

‘জলঘড়ি’তে অভিনয় করেছেন দীপান্বিতা মার্টিন, হাসনাত রিপন, জয়িতা মহলানবিশ, রিমন সরকার, শোয়েব মনির, নুসরাত জাহান খান নিপা, নুসরাত পাপিয়া, রুশো, ইকতারুল ইসলাম, হুমায়ুন রশিদ সম্রাট, সেলিম আহমেদ, ইভান সাইর প্রমুখ।  

মাইন্ড টিউন মোশন পিকচার্সের ব্যানারে নির্মিত চলচ্চিত্রটি নির্মিত হয়েছে থার্টি ফার্স্ট নাইট অর্থাৎ ৩১ ডিসেম্বর রাতকে ঘিরে।  সিনেমাটোগ্রাফিতে ছিলেন বিদ্রোহী দীপন, সম্পাদনা করেছেন সাইফ রাসেল ও আবহ সঙ্গীত রাজেশ সাহার।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।