bangla news

২২ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘মায়াবতী’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১২ ২:২৯:৪১ পিএম
নুসরাত ইমরোজ তিশা ও ইরেশ যাকের

নুসরাত ইমরোজ তিশা ও ইরেশ যাকের

নুসরাত ইমরোজ তিশা ও ইয়াশ রোহান জুটির প্রথম সিনেমা ‘মায়াবতী’ শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে। এটি একসঙ্গে ২২টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।

নারী পাচার ও একটি মেয়ের সংগ্রামী জীবনের গল্প নিয়ে সিনেমাটি নির্মাণ করেছেন পরিচালক অরুণ চৌধুরী। ‘মায়াবতী’ তার দ্বিতীয় সিনেমা, এর আগে ‘আলতাবানু’ নির্মাণ করেছিলেন তিনি।

সিনেমাটির গল্পে দেখা যাবে, মায়া নামের এক কিশোরী ছোটবেলায় মায়ের কাছ থেকে চুরি হয়ে বিক্রি হয় দৌলতদিয়ার রেড লাইট এরিয়ায়। সেখানে তার বেড়ে ওঠা। এরপর নানা প্রতিকূলতার মধ্য দিয়ে তার জীবন অতিবাহিত হয়।
    
সিনেমাটি প্রসঙ্গে তিশা বলেন, ‘‘পৃথিবীর প্রত্যেকটি মানুষের না বলার অধিকার আছে-সবার উচিত এটাকে সম্মান করা। আর এই মেসেজটা নিয়েই অরুণ চৌধুরী ‘মায়াবতী’ সিনেমাটি নির্মাণ করেছেন। আমরা চেষ্টা করেছি বিষয়টি সুন্দরভাবে সিনেমায় উপস্থাপন করতে।’’

আনোয়ার আজাদ ফিল্মস ও অনন্য সৃষ্টি ভিশন প্রযোজিত ‘মায়াবতী’তে আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, মামুনুর রশীদ, ওয়াহিদা মল্লিক জলি, আফরোজা বানু, অরুনা বিশ্বাস, তানভীর হোসেন প্রবাল, আগুনসহ অনেকে। সিনেমাটি পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া।

ঢাকার স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার, মধুমিতা, বলাকা, শ্যামলী ও আনন্দ প্রেক্ষাগৃহে ‘মায়াবতী’ মুক্তি পাবে। 

ঢাকার বাইরে মুক্তি পাবে- বর্ষা (জয়দেবপুর), চম্পাকলি (টঙ্গি), রানীমহল (ডেমরা), সেনা অডিটোরিয়াম (সাভার), নিউ মেট্রো (নারায়ণগঞ্জ), সিলভার স্কিন (চট্টগ্রাম), মমো ইন (বগুড়া), ছায়াবানী (ময়মনসিংহ), শাপলা (রংপুর), চিত্রালী (খুলনা), মর্ডান (দিনাজপুর), পূর্বাশা (শান্তাহার), মালঞ্চ (টাঙ্গাইল), ছন্দা (কালীগঞ্জ) ও রাজু (ঈশ্বরদী) প্রেক্ষাগৃহে।

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-12 14:29:41