bangla news

বরুণ-সারার ‘কুলি নাম্বার ওয়ান’র সেটে আগুন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১১ ৬:৩৭:৫৯ পিএম
‘কুলি নাম্বার ওয়ান’র পোস্টার

‘কুলি নাম্বার ওয়ান’র পোস্টার

কিছুদিন আগেই শুরু হয়েছে বরুণ ধাওয়ান ও সারা আলি খান অভিনীত ‘কুলি নাম্বার ওয়ান’ সিনেমার শুটিং। ভারতের মুম্বাইয়ের গোরেগাঁওয়ের ফিল্মিস্তান স্টুডিওতে সিনেমাটির শুটিংয়ের জন্য বড় ধরনের সেট তৈরি করা হয়েছে। কিন্তু আকস্মিক এক অগ্নিকাণ্ডে সেটটির কিছু অংশ পুড়ে ছাই হয়েছে বলা জানা যায়।

ভারতীয় বেশকিছু সংবাদমাধ্যম জানায়, বুধবার (১১ সেপ্টেম্বর) এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। তখন সেটে শুটিং ইউনিটের ১৫ জন কর্মী উপস্থিত ছিলেন। তবে সেসময় কোনো অভিনয়শিল্পী ছিলেন না। 

আগুন লাগার বিষয়টি টের পাওয়ার পর তাৎক্ষণিক কর্মীরা দমকল বাহিনী ও পুলিশকে খবর দেয়। তারা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এতে করে কেউ হতাহত হয়নি এবং সেটে বড় ধরনের কোনো ক্ষতি হয়নি বলেও জানা যায়।

১৯৯৫ সালের হিট সিনেমা ‘কুলি নাম্বার ওয়ান’র প্রথম সিনেমাটির মতো রিমেকটিও পরিচালনা করছেন ডেভিড ধাওয়ান। বাবার পরিচালনায় এটি বরুণের দ্বিতীয় সিনেমা। এতে তার বিপরীতে রয়েছেন সারা আলী খান।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৯
জেআইএম 

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-09-11 18:37:59