ঢাকা, বৃহস্পতিবার, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ সেপ্টেম্বর ২০১৯
bangla news

‘দ্য স্কাই ইজ পিংক’ ট্রেলার: মা-বাবার ‘লাভচাইল্ড’ জাইরা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১০ ৪:৪০:৩১ পিএম
‘দ্য স্কাই ইজ পিংক’ সিনেমার দৃশ্যে প্রিয়াঙ্কা, জাইরা ও ফারহান আখতার

‘দ্য স্কাই ইজ পিংক’ সিনেমার দৃশ্যে প্রিয়াঙ্কা, জাইরা ও ফারহান আখতার

‘দ্য স্কাই ইজ পিংক’র মাধ্যমে প্রিয়াংকা চোপড়া জোনাস পশ্চিমী দুনিয়া থেকে বলিউডে ফিরছেন। সিনেমাটি এজন্য যতটা না আলোচিত, তার চেয়েও বেশি আলোচিত এটি তরুণী কাশ্মীরি অভিনেত্রী জাইরা ওয়াসিমের বলিউড ক্যারিয়ারের শেষ সিনেমা হওয়ার কারণে। তাই সিনেমাটি নিয়ে দর্শকদের আগ্রহ তুঙ্গে। 

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) মুক্তি পেল সোনালী বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’ সিনেমার ট্রেলার। সিনেমাটিতে প্রিয়াঙ্কা চোপড়া ছাড়াও অভিনয় করেছেন ফারহান আখতার, জাইরা ওয়াসিম, রোহিত সরফ প্রমুখ।

একটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে ‘দ্য স্কাই ইজ পিংক’। সিনেমাটির ট্রেলারে রোমান্স আছে, নাটকীয়তা আছে, ট্রাজেডির সঙ্গে আশাবাদী উৎসাহও আছে। একটি ব্যক্তিগত সম্পর্কের সব ধরনের আবেগ ও অনুভূতির চিত্রায়ন হয়েছে এই সিনেমায়। 

টুইটারে সিনেমাটির ট্রেলার প্রকাশ করে প্রিয়াঙ্কা লেখেন, এটা আমার জন্য একটি গৌরবজনক মুহূর্ত, কারণ এখানেই আমি প্রথমবার প্রযোজনা ও অভিনয় দু’টোই করেছি। আশা করি, এটা আপনাদের সব ধরণের অনুভূতি দেবে। সেইসঙ্গে জীবনকে উপভোগ করতেও উৎসাহ যোগাবে। 

পরিচালক সোনালী বোস জানান, আইশা চৌধরী নামে একজনের বাস্তব জীবনকাহিনী অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি। মা-বাবার প্রেমের ফসল ছিলেন তিনি। মাত্র ১৩ বছর বয়সে ফুসফুসের দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়েছিলেন আইশা। পরিবারের হাল না ছাড়া প্রচেষ্টায় রক্ষা পায় তার জীবন। পরবর্তী জীবনে তিনি একজন মোটিভেশনাল স্পিকার হিসেবে জনপ্রিয়তা পান। এই ১৩ বছরের মেয়েটির চরিত্রেই অভিনয় করেছেন ‘দঙ্গল’খ্যাত অভিনেত্রী জাইরা ওয়াসিম।

‘দ্য স্কাই ইজ পিংক’ সিনেমাটি আসছে ১৩ সেপ্টেম্বর টরোন্টো আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে প্রদর্শিত হবে। আর বড় পর্দায় আসবে ১১ অক্টোবর। 

প্রিয়াঙ্কাকে সবশেষ দেখা গেছে রেবেল উইলসন, লিয়াম হেমসওর্থ ও অ্যাডাম ডিভাইনের সঙ্গে হলিউডের ‘ইজন’ট ইট রোমান্টিক’ সিনেমায়। অপরদিকে ফারহান কাজ করছেন রাকেশ ওমপ্রকাশ মেহরার ‘তুফান’ সিনেমায়। সেখানে একজন বেক্সারের চরিত্রে দেখা যাবে তাকে। 

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৯
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-10 16:40:31