ঢাকা, সোমবার, ৩১ ভাদ্র ১৪২৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯
bangla news

বিজ্ঞাপনে আরিফিন শুভর সঙ্গে জুটি বাঁধলেন নাবিলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১০ ৩:৫০:৪১ পিএম
আরিফিন শুভ ও মাসুমা রহমান নাবিলা

আরিফিন শুভ ও মাসুমা রহমান নাবিলা

এর আগে আলাদাভাবে কাজ করলেও এবারই প্রথম বিজ্ঞাপনে জুটি বাঁধলেন চিত্রনায়ক আরিফিন শুভ ও ‘আয়নাবাজি’খ্যাত অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) থেকে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) ৪নং ফ্লোরে নতুন সিরিজ বিজ্ঞাপনের কাজ শুরু করেছেন তারা।

ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্স পণ্য নিয়ে বিজ্ঞাপনগুলো নির্মিত হচ্ছে। যার মধ্যে রয়েছে ওয়াশিং মেশিন, রাইস কুকার, ব্লেন্ডার ইত্যাদি। নির্দেশনা দিচ্ছেন নির্মাতা তৌহিদ মিতুল। বিজ্ঞাপনগুলো নির্মাণের সার্বিক ব্যবস্থাপনায় আছেন প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক এবং ব্র্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের প্রধান চিত্রনায়ক আমিন খান।

পরিচালক সূত্রে জানা গেছে, এ বিজ্ঞাপনগুলোতে শুভ-নাবিলাকে আধুনিক দম্পতি হিসেবে দেখা যাবে। যেখানে থাকছে তিনটি আলাদা রোমান্টিক গল্প।
 
এ প্রসঙ্গে আরিফিন শুভ বলেন, ‘এই প্রথম কোনও সিরিজ বিজ্ঞাপনে কাজ করছি। সিরিজ হলেও চরিত্রগুলো একই। একটি দম্পতিকে বিভিন্ন সময় দেখানো হচ্ছে। তাদের জীবনের চমৎকার কিছু মুহূর্ত তুলে ধরা হচ্ছে। আর ওয়ালটন নিয়ে নতুন করে বলার কিছু নেই, দেশীয় পণ্যের মধ্যে তারা নাম্বার ওয়ান। বাংলাদেশের রুট লেভেল পর্যন্ত ওয়ালটন নিজেদের পণ্য পৌঁছে দিয়েছে। 

নাবিলা বলেন,  শুভর সঙ্গে এই প্রথম জুটি বেঁধে বিজ্ঞাপন করছি। এই কাজগুলো একটু ভিন্ন ধরণের। বেশ চমৎকার। আশা করছি দর্শক-ক্রেতারাও পছন্দ করবেন।

চিত্রনায়ক আমিন খান জানান, বিজ্ঞাপনগুলো খুব যত্ন নিয়ে নির্মাণ করা হচ্ছে। শিগগিরই দেশের সব টেলিভিশন চ্যানেল ছাড়াও ওয়ালটনের ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে দর্শকরা বিজ্ঞাপনগুলো দেখতে পাবেন।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বিজ্ঞান
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-10 15:50:41