ঢাকা, সোমবার, ১ আশ্বিন ১৪২৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯
bangla news

সমালোচনায় জাইরা ওয়াসিম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০৯ ১:৪৭:৩০ পিএম
জাইরা ওয়াসিম

জাইরা ওয়াসিম

প্রিয়াঙ্কা চোপড়া, ফারহান আখতার ও জাইরা ওয়াসিম অভিনীত সিনেমা ‘দ্য স্কাই ইজ পিংক’। আসছে ১৩ সেপ্টেম্বর টরন্টো চলচ্চিত্র উৎসবে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

নিজের ইনস্টাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করে এই বার্তা দিলেন বলিউড অভিনেত্রী-সাবেক বিশ্ব সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। সেখানে এই অভিনেত্রী লিখেন, ‘১৩ সেপ্টেম্বর চলচ্চিত্র উৎসবে মুক্তি পাচ্ছে ‘দ্য স্কাই ইজ পিংক’। সহশিল্পীদের সঙ্গে সিনেমাটি দেখার অপেক্ষায় আছি।’  

উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা এমন বার্তা দিয়ে পোস্টটি ট্যাগ করেন ফারহান আখতার, জাইরা ওয়াসিম, রোহিত সরাফ প্রমুখকে।

প্রিয়াঙ্কা, ফারহান আখতার প্রমুখের সঙ্গে জাইরাএরপর থেকেই শুরু হয়েছে জাইরাকে নিয়ে সমালোচনা। কারণ তিনি ধর্মীয় আদর্শে অনুপ্রাণিত হয়ে কিছুদিন আগে বলিউডকে বিদায় বলেছেন। এখন আবার টরন্টো চলচ্চিত্র উৎসবে যোগ দিচ্ছেন। এরই মধ্যে টরন্টো পৌঁছেছেন জাইরা। আর সেখানে সমুদ্র সৈকতে খোলামেলা পোশাকে প্রিয়াঙ্কার সঙ্গে পোজ দিয়েছেন তিনি। এতেই তার প্রতি ক্ষেপেছেন সিনেমাপ্রেমিরা।

তার তীব্র সমালোচনা করে অনেকেই মন্তব্য করেছেন। লিখেছেন, ‘সিনেমাকে বিদায় জানিয়ে চলচ্চিত্র উৎসবে যাওয়ার কী দরকার?’ কেউ আবার লিখেছেন, ‘ধর্মের দোহাই দিয়ে অভিনয় ছেড়ে উৎসবে গিয়ে কী বোঝাতে চেয়েছেন জাইরা? কী নাটক রে বাবা। শরীরে তো ধর্মীয় পোশাকও নেই। নিম্ন রুচির নাটক!’

২০১৬ সালে আমির খানের সঙ্গে ‘দঙ্গল’ সিনেমায় অনবদ্য অভিনয় করে বলিউডকে মাত করেছিলেন জাইরা। ধর্মীয় ভাবাবেগে আঘাত লাগায় গত জুনে বলিউডকে বিদায় জানান জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী জাইরা ওয়াসিম।

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-09 13:47:30