ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

‘অসুরন’ ট্রেলার: হিংস্র চরিত্রে ধনুষ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০১৯
‘অসুরন’ ট্রেলার: হিংস্র চরিত্রে ধনুষ ‘অসুরন’ সিনেমার পোস্টারে ধনুষ

দক্ষিণী অভিনেতা ধনুষ ও পরিচালক বেত্রিমারণের একসঙ্গে কাজ করা মানেই সমালোচক ও বাণিজ্যিক উভয় দিক হতেই সফল সিনেমার সৃষ্টি। তাই এই জুটির ‘পোল্লাথবন’, ‘আদুকলম’ ও ‘বদ চেন্নাই’র পর চতুর্থ সিনেমা ‘অসুরন’ নিয়েও সবার প্রত্যাশা উঁচুতে।

বেত্রিমারণ পরিচালিত ‘অসুরন’ সিনেমাটি উপন্যাসিক পূমনি রচিত ‘বেক্কাই’ অবলম্বনে নির্মিত হয়েছে। সিনেমাটির ট্রেলারে দেখা যায়, ধনুষ নিজের সর্বোচ্চটুকু দিয়ে এক হিংস্র চরিত্রে দুর্দান্ত অভিনয় করেছেন।

এখানে রয়েছে অনেক সহিংসতার দৃশ্য। অত্যাচারীদের ওপর চড়াও হয়ে তাদেরকে খুন করতে দেখা যায় ধনুষকে।  

ধনুষের একটি বচন উল্লেখ করা হয়েছে ট্রেলারে, ‘যদি আমাদের জমি থাকে, তারা তা জোরদখল করে নেবে। যদি আমাদের অর্থ থাকে, তারা তা ছিনিয়ে নেবে। কিন্তু আমাদের শিক্ষা তারা কখনো ছিনিয়ে নিতে পারবে না। ’

মালয়ালম অভিনেত্রী মঞ্জু ওয়ারিয়ার প্রধান নারী চরিত্রে অভিনয় করেছেন সিনেমাটিতে। এছাড়াও অভিনয় করেছেন বালাজি শক্তিবেল, পশুপতি, প্রকাশ রাজ ও যোগী বাবু। অভিনেতা ও সঙ্গীত পরিচালক জি.ভি প্রকাশ সিনেমাটির সঙ্গীতায়োজন করেছেন।  

চলতি বছরের ৪ অক্টোবরে ‘অসুরন’ মুক্তি পাবে বলে ঘোষণা দেওয়া হয়েছে। এছাড়া ধনুষের ‘পাত্তাস’ সিনেমাটিও শিগগিরই মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।