ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রূপঙ্কর গাইলেন ‘কে ডাকলে আমায়’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০১৯
রূপঙ্কর গাইলেন ‘কে ডাকলে আমায়’ রূপঙ্কর বাগচী

বাংলাদেশের সুরকার-সঙ্গীত পরিচালক ও শিল্পীদের সঙ্গে নিয়মিতই কাজ করছেন ভারতের জাতীয় পুরস্কারপ্রাপ্ত সঙ্গীতশিল্পী রূপঙ্কর বাগচী। তবে অন্যান্য সময়ের তুলনায় সম্প্রতি তাকে বাংলাদেশের গানে বেশিই দেখা যাবে। মানে, নিয়মিতই একের পর এক গানে কণ্ঠ দিয়ে যাচ্ছেন দুই বাংলার খ্যাতনামা এই শিল্পী।

তারই ধারাবাহিকতায় সম্প্রতি রূপঙ্করের গাওয়া বেশ কয়েকটি গানের মধ্যে অন্যতম একটি হচ্ছে ‘কে ডাকলে আমায়’। জামাল হোসেনের কথায় গানটির সুর-সঙ্গীতায়োজন করেছেন সঙ্গীতশিল্পী মুহিন খান।

এই গান নিয়ে মুহিন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন। সেখানে লিখেছেন, ‘কলকাতার অনবদ্য শিল্পী রুপংকর দাদা। সত্যি অসাধারণ গায়কী...। একটু ব্যাতিক্রম গানটা। গীতিকবি তার এই লিখনিতে ‘সাইজির জবাব’ চেয়েছেন। একটা ভালোবাসার সৃষ্টি…। ’

রূপঙ্কর বাগচীগানটি প্রকাশের সময় চূড়ান্ত না হলেও খুব শিগগিরিই রঙ্গন মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে বলে মুহিন জানিয়েছেন।  

এছাড়া সম্প্রতি ‘কে তোমার অহংকারে’, ‘কাঠের পুতুল’, ‘চাইছি তোকে’সহ আরও বেশকিছু বাংলাদেশের গানে কণ্ঠ দিয়েছেন রূপঙ্কর বাগচী। অচিরেই আরও কয়েকটি গানে কণ্ঠ দিচ্ছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০১৯
ওএফবি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।