ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

মা-মেয়ে গাইবেন অস্ট্রেলিয়ার তিন কনসার্টে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০১৯
মা-মেয়ে গাইবেন অস্ট্রেলিয়ার তিন কনসার্টে রোদেলা-ন্যানসি

আগামী অক্টোবরে অস্ট্রেলিয়া সফরে যাচ্ছেন কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি। সঙ্গে যাচ্ছেন ন্যানসিকন্যা-কণ্ঠশিল্পী রোদেলা। উপস্থিতিকে বাড়তি আনন্দ দিতেই মায়ের সঙ্গে মেয়েকেও আমন্ত্রণ জানিয়েছেন আয়োজকরা। বাংলানিউজকে এমনই তথ্য দিয়েছেন উচ্ছ্বসিত ন্যানসি।

অস্ট্রেলিয়ার তিনটি শহরের তিনটি কনসার্টে গাইবেন ন্যানসি-রোদেলা। এর মধ্যে ৫ অক্টোবর সিডনিতে, ৬ অক্টোবর ব্রিসবেনে এবং ১২ অক্টোবরে মেলবোর্নের মঞ্চে উঠবেন মা-মেয়ে।

এই আয়োজনে অংশ নিতে ১ অক্টোবর অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন তারা।

ন্যানসিএ আয়োজন প্রসঙ্গে ন্যানসি বলেন, ‘রোদেলা এমনিতেই একটু লাজুক প্রকৃতির। অন্যের সামনে গাইতে লজ্জাবোধ করে। অবশ্য প্রথম প্রথম আমারও এমন হতো। ধীরে ধীরে এ সমস্যা কাটিয়ে উঠি। আশা করি রোদেলারও এ সমস্যা থাকবে না। তবে বিদেশের মাটিতে এত বড় আয়োজনে গান গাওয়াটা তার জন্য চ্যালেঞ্জিং’ই বটে। তবুও আশা রাখি রোদেলা পারবে, উপস্থিতিকে আনন্দ দিতে। আর না পারলেও আয়োজকদের পক্ষ থেকে কোনো আপত্তি থাকবে না। মূলত তাদের ইচ্ছাতেই আমার সঙ্গে রোদেলার এই সফর। এর আয়োজক- ড. অ্যাসোসিয়েশন অব ব্রিসবেন। ’

ন্যানসি আরও বলেন, ‘গত বছরের অক্টোবরে অস্ট্রেলিয়াতে শো করেছিলাম। সেই আয়োজনের সফলতায় এবারও তারা আমাকে আমন্ত্রণ জানিয়েছেন। আশা করি, এবারও গতবারের ধারাবাহিকতা অব্যাহত থাকবে। ’

রোদেলাএদিকে রোববার (৮ অক্টোবর) দুপুর ২টায় কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর’র ‘আমরা সবাই রাজা’ শীর্ষক গানটিতে কণ্ঠ দেবেন রোদেলা। চলতি মাসের ১৭ তারিখে রোদেলার অফিসিয়াল ইউটিউবে চ্যানেলে লিরিক্যাল ভিডিওতে গানটি প্রকাশ পাবে বলে ন্যানসি জানিয়েছেন। তার আগে রোদেলার কণ্ঠের ‘প্রজাপতি’ শিরোনামের গানটি সঙ্গীতমহলে বেশ প্রশংসিত হয়। জাতীয় কবি কাজী নজরুল ইসলাম’র পর রোদেলা এবার গাইছেন বিশ্বকবির গান।

বাংলাদেশ সময়: ১৩০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।