ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

স্কারলেট জোহানসনকে ধিক্কার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০১৯
স্কারলেট জোহানসনকে ধিক্কার ডিলান ফারো ও স্কারলেট জোহানসন

হলিউডের অভিনেতা ও পরিচালক উডি অ্যালেনের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ নতুন কিছু নয়। যদিও তিনি সবসময়ই এই অভিযোগ অস্বীকার করেছেন এবং আদালতেও নির্দোষ থেকেছেন। কিন্তু অভিযোগ পিছু ছাড়েনি তার। এমন পরিস্থিতিতে তাকে সমর্থন জানিয়ে বিতর্কের মুখে পড়েছেন অভিনেত্রী স্কারলেট জোহানসন। 

১৯৯২ সালে ডিলান ফারো যখন শিশু, তখনই তার পালক পিতা উডি অ্যালেনের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন। ২০১৩ সালে একটি সাক্ষাৎকারে তিনি তার অভিযোগ পুনরাবৃত্তি করেন।

এরপর #মিটু আন্দোলনে নতুন সাড়া পড়ে যায়। অনেক নারীই নিজের ব্যক্তিগত তিক্ত অভিজ্ঞতা এই আন্দোলনের মাধ্যমে প্রকাশ করেন।  

অভিনেত্রী স্কারলেট জোহানসন উডি অ্যালেনের সঙ্গে ‘ম্যাচ পয়েন্ট’, ‘স্কুপ’ ও ‘ভিকি ক্রিস্টিনা বার্সেলোনা’ সিনেমায় কাজ করেছেন। হলিউড রিপোর্টারকে দেওয়া এক সাক্ষাৎকারে স্কারলেট ৮৩ বছর বয়সী এই সিনেমানির্মাতাকে সমর্থন জানান। উডির সঙ্গে আবারও কাজ করতে তিনি প্রস্তুত আছেন বলেও জানিয়েছেন তিনি। বিতর্কের শুরু এখানেই।  তার এই মন্তব্যের কারণে তাকে ধিক্কার জানিয়েছেন ডিলান ফারো।

স্কারলেটের সাক্ষাৎকারের প্রতিক্রিয়ায় ডিলান ফারো টুইটারে লিখেছেন, ‘গত দুই বছরের অভিজ্ঞতা থেকে আমরা যদি কিছু শিখে থাকি তা হলো, আপনার পক্ষে অবশ্যই পুরুষ শিকারীদের বিশ্বাস করা উচিত, যাদের নির্দোষতা সকল প্রশ্নের উর্ধ্বে। ’

‘ব্যাপারটাকে বুঝতে স্কারলেটকে আরও বহুদূর যেতে হবে,’ যোগ করেন তিনি।  

স্কারলেট সেই আলোচিত সাক্ষাৎকারে বলেছিলেন, ‘আমি তাকে বিশ্বাস করি। আমি তার সঙ্গে যেকোন সময়েই কাজ করব। তার সঙ্গে আমার খুবই পরিচ্ছন্ন সম্পর্ক। তিনি তার নিষ্কলুষতা বজায় রেখেছেন। আর আমি তাকে বিশ্বাসও করি। ’

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।