ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বৃষ্টিতে সাইকেল চালিয়ে শুটিংয়ে সালমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০১৯
বৃষ্টিতে সাইকেল চালিয়ে শুটিংয়ে সালমান প্রবল বৃষ্টিতে সাইকেল চালিয়ে শুটিংয়ে যাচ্ছেন সালমান খান

প্রবল বৃষ্টি উপেক্ষা করে মুম্বাইয়ের রাস্তায় বাইসাইকেল চালিয়ে ‘দাবাং ৩’র শুটিং সেটে পৌঁছালেন সালমান খান। 

 

সালমান খানকে ‘চুলবুল পাণ্ডে’ চরিত্রে আবার দেখার জন্য ভক্তরা প্রবল আগ্রহ নিয়ে অপেক্ষায় আছেন। আর ভক্তদের চাওয়ার প্রতি সচেতন সালমান খান নিজের দায়িত্বে মোটেও অবহেলা করেন না।

যত তাড়াতাড়ি সম্ভব শুটিং শেষ করতে চেষ্টার একটুও ঘাটতি রাখছেন না তিনি। তাইতো প্রচণ্ড বর্ষা মাথায় নিয়ে সাইকেল চালিয়ে ‘দাবাং ৩’র শুটিংস্পটে গিয়ে উপস্থিত হলেন তিনি।  

শুক্রবার (৬ সেপ্টেম্বর) ৫৩ বছর বয়সী এই অভিনেতা একটি ভিডিও শেয়ার করেছেন টুইটারে; সঙ্গে লিখেছেন, ‘বৃষ্টিতে মুখর মুম্বাই শহর। ‘দাবাং ৩’র শুটিংস্পটে যাচ্ছি। ’ ভিডিওতে দেখা যায়, প্রচণ্ড বৃষ্টির মধ্যে সালমান খান সাইকেল চালিয়ে যাচ্ছেন। পথে ট্রাফিক সিগন্যালে ও চলন্ত অবস্থাতেও ভক্তদের সঙ্গে সেল্ফিতে অংশ নিয়েছেন। অনেকটা পথ পাড়ি দিয়ে তিনি শুটিং স্পটে পৌঁছান।  

পরিচালক প্রভু দেবের সঙ্গে সালমান খান

এবছরের এপ্রিলে ‘সুলতান’খ্যাত এই অভিনেতা তার ভাই ও সিনেমা প্রযোজক আরবাজ খানের সঙ্গে একটি ২২ সেকেন্ডের ভিডিও শেয়ার করে ‘দাবাং ৩’র শুটিং শুরুর কথা ভক্তদের জানিয়ে দেন।

‘দাবাং ৩’ সিনেমাটি পরিচালনা করছেন প্রভু দেব। পরিচালক হিসেবে প্রভুর সঙ্গে সালমানের এটি দ্বিতীয় কাজ। এর আগে প্রভুর ‘ওয়ান্টেড’ সিনেমায় অভিনয় করেন সালমান।  

জানা গেছে, এই সিনেমায় আরবাজ খানকে আবারও মাকখি চরিত্রে দেখা যাবে। সিনেমাটি প্রযোজনা করছে সালমান খান ফিল্মস এবং আরবাজ খান প্রোডাকশন।  

চলতি বছরের ২০ ডিসেম্বর মুক্তি পাবে ‘দাবাং ৩’।

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।