ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

এখনো বিয়ের বয়স হয়নি দেবের!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০১৯
এখনো বিয়ের বয়স হয়নি দেবের!

চলতি বছর ডিসেম্বরে ৩৭ বছরে পা দেবেন টলিউডের সুপারস্টার দেব। তবে এই অভিনেতা মনে করেন এখনো তার বিয়ের বয়সই হয়নি!

সম্প্রতি পশ্চিমবঙ্গের একটি পত্রিকার মুখোমুখি হয়েছেন ‘চাঁদের পাহাড়’খ্যাত ওই অভিনেতা। তখন তাকে জিজ্ঞেস করা হয়েছিল, আপনার বিয়ের আর কত দিন বাকি? প্রশ্নটির উত্তরে দেব বলেন, ‘আমার এখনও বিয়ের বয়স হয়নি।

আসন্ন দুর্গাপূজা উপলক্ষে মুক্তি পেতে যাচ্ছে দেবের নতুন সিনেমা ‘পাসওয়ার্ড’। এই সিনেমায় তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন রুক্মিণী। মূলত এই সিনেমাটি নিয়েই সাক্ষাৎকারটি নেওয়া হয়েছে।

সিনেমাটি প্রসঙ্গে দেব বলেন, ‘পাসওয়ার্ড’র টিজার দেখে অনেকে আমাকে বলেছেন, এটা হলিউডের সিনেমা মনে হচ্ছে! এটাই তো পাওয়া। ‘ওয়ার’র টিজার দেখুন আর আমাদের ‘পাসওয়ার্ড’র টিজার রাখুন পাশাপাশি। মারাত্মক ফারাক কিন্তু নেই। আর যদি ফারাক দেখতেই হয় সেটা বাজেটে। আমরা চেষ্টা করছি বাংলা সিনেমাকে গ্লোবালি নিয়ে যেতে। ’

**‘পাসওয়ার্ড’ সিনেমার টিজার
 
দেব মনে করেন ইন্ডাস্ট্রি তাকে তৈরি করেছে, তাই ইন্ডাস্ট্রিকেও তার কিছু ফেরত দেওয়ার আছে। সেজন্যই তিনি বার বার সিনেমায় নতুন কনটেন্ট দেওয়ার চেষ্টা করেন বলে জানান।

‘আমি বারবার নিজেকে ভাঙছি। হতে পারে আমার কোনো কোনো সিনেমা সুপারহিট নয়। ঠিক আছে। লোকে অন্তত আমার পরিশ্রম, অন্যরকম কাজ করার ঝুঁকিটা তো দেখুক। বুঝুক’, যোগ করেন তিনি।

‘পাসওয়ার্ড’ সিনেমায় দেবকে সাইবার ক্রাইম বিভাগের প্রধান এবং রুক্মিণীকে এথিক্যাল হ্যাকারের চরিত্রে দেখা যাবে। এতে আরও অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়, পাওলি দাম ও অদৃত। কমলেশ্বর মুখার্জির পরিচালনায় সিনেমাটি দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স থেকে নির্মিত হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।