ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কমেডিয়ান জোনাহ হিলের বাগদান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০১৯
কমেডিয়ান জোনাহ হিলের বাগদান জোনাহ হিল ও জিয়ানা সান্টোস

প্রেমিকা জিয়ানা সান্টোসের সঙ্গে বাগদান সম্পন্ন করেছেন আমেরিকার জনপ্রিয় কমেডিয়ান জোনাহ হিল। তারা ২০১৮’র গ্রীষ্মকাল থেকেই চুটিয়ে প্রেম করছিলেন।

৩৫ বছর বয়সী ‘মানিবল’খ্যাত তারকা জোনাহ হিল এবং ৩০ বছর বয়সী সান্টোস সম্প্রতি বাগদান করেছেন বলে নিশ্চিত করেছে কয়েকটি আন্তর্জাতিক গণমাধ্যম।  

সোমবার (২ সেপ্টেম্বর) নিউইয়র্ক শহরে দু’জনকে একসঙ্গে হাঁটতে দেখা গেছে।

জিয়ানার অনামিকায় তখন একটি আংটি তাদের বাগদানের ঘোষণা দিচ্ছিল। কমেডি তারকা জোনাহ হিলের একজন প্রতিনিধি তাদের বাগদানের খবর নিশ্চিত করেছেন।  

সম্প্রতি সান্টা মনিকায় নতুন একটি বাড়ি কিনেছেন হিল। এরপরই তার বাগদানের খবর প্রকাশ পেল।

জোনাহ হিল ফেল্ডস্টেইন একাধারে একজন অভিনেতা, পরিচালক, প্রযোজক, চিত্রনাট্যকার ও কমেডিয়ান। কমেডিয়ান চরিত্রে তার অভিনীত জনপ্রিয় সিনেমাগুলোর মধ্যে ‘সুপারব্যাড’, ‘নকড আপ’, ‘ফরগেটিং সারাহ মার্শাল’, ‘গেট হিম টু দ্য গ্রীক’, ‘২১ জাম্প স্ট্রিট’, ‘দিস ইজ দ্য এন্ড’, ‘২২ জাম্প স্ট্রিট’ অন্যতম। ‘মানিবল’ ও ‘দ্য ওল্ফ অব ওয়াল স্ট্রিট’ সিনেমায় তার অনবদ্য অভিনয় প্রশংসিত হয়। শেষোক্ত সিনেমাটির জন্য তিনি সেরা সহযোগী চরিত্র হিসেবে অ্যাকাডেমি অ্যাওয়ার্ডে মনোনয়ন পেয়েছিলেন।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।