ঢাকা, মঙ্গলবার, ২৬ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

বিনোদন

সাবিনার জন্মদিনের অনুষ্ঠানে উপস্থাপক আফজাল হোসেন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০১৯
সাবিনার জন্মদিনের অনুষ্ঠানে উপস্থাপক আফজাল হোসেন আফজাল হোসেন-সাবিনা ইয়াসমীন

উপমহাদেশের প্রখ্যাত কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমীন। অসংখ্য জনপ্রিয় গানের শিল্পী তিনি। বিশেষ করে দেশীয় শিল্পীদের মধ্যে সবচেয়ে বেশি দেশাত্মবোধক জনপ্রিয় গান উপহার দিয়েছেন কোকিলকণ্ঠি’খ্যাত কিংবদন্তি এই গায়িকা।

বুধবার (৪ সেপ্টেম্বর) সাবিনা ইয়াসমীনের জন্মদিন। বাংলা গানের খ্যাতনামা এই শিল্পীকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে চ্যানেল আই ‘তারকাকথন’র বিশেষ পর্ব প্রচার করবে।

বিশেষ এই অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন নন্দিত অভিনেতা-নির্মাতা আফজাল হোসেন।  

জন্মদিনে লালগালিচা সংবর্ধনা দেওয়া হবে সাবিনা’কে। ওইদিন দুপুর সাড়ে ১২টায় অনুষ্ঠিতব্য ‘তারকাকথন’ অনুষ্ঠানে উপস্থিত থেকে তিনি তার সঙ্গীত জীবনের গল্পগাঁথা তুলে ধরবেন দর্শক-শ্রোতা ও ভক্ত-অনুরাগীদের কাছে। অনুষ্ঠানটি প্রযোজনা করবেন অনন্যা রুম।

সাবিনা ইয়াসমীনবুধবার সকাল সাড়ে ৭টায় ‘গানে গানে সকাল শুরু’ অনুষ্ঠানে সাবিনা ইয়াসমীনের জনপ্রিয় গান পরিবেশন করবেন তারই সৃষ্টি ‘সেরাকণ্ঠ’র ঝিলিক। দুপুর ১.০৫ মিনিটে ‘এবং সিনেমার গান’-এ প্রচারিত হবে সাবিনা ইয়াসমীনের কালজয়ী কিছু গান নিয়ে বিশেষ পর্ব।

সঙ্গীতে অসামান্য অবদানের জন্য ১৯৮৪ সালে একুশে পদক এবং ১৯৯৬ সালে স্বাধীনতা পদকে ভূষিত হন সাবিনা ইয়াসমীন। এছাড়া ১৩বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার ছাড়াও পেয়েছেন দেশ-বিদেশে আরও অসংখ্য পুরস্কার।

বাংলাদেশ সময়: ১৩২১ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০১৯
ওএফবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa