ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সড়ক দুর্ঘটনার কবলে পড়ে হাসপাতালে কেভিন হার্ট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০১৯
সড়ক দুর্ঘটনার কবলে পড়ে হাসপাতালে কেভিন হার্ট

মার্কিন কমেডি অভিনেতা ও প্রযোজক কেভিন হার্ট (৪০) সড়ক দুর্ঘটনার কবলে পড়ে গুরুতর আহত হয়েছেন। তিনি পিঠে গুরুতর আঘাত পাওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (৩১ আগস্ট) দিবাগত রাত ১২টা ৪৫ মিনিটের দিকে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের পশ্চিমে সৈকত ঘেঁষা শহর মালিবুর পাহাড়ি রাস্তায় এই দুর্ঘটনা ঘটে।

দেশটির হাইওয়ে টহল পুলিশের প্রতিবেদনে বলা হয়েছে, ১৯৭০ প্লাইমাউথ ব্যারাকুডা মডেলের একটি গাড়ি চালিয়ে সড়ক থেকে মহাসড়কে ওঠার সময় কেভিন হার্টের গাড়ি নিয়ন্ত্রণ হারালে রাস্তার পাশে থাকা সুরক্ষা বাঁধের সঙ্গে সজোরে ধাক্কা লাগে।

 

এ দুর্ঘটনার সময় কেভিনের গাড়িতে তখন তার আরও দুই বন্ধু ছিলেন। তাদের মধ্যে জারেড ব্ল্যাক (২৮) ও কেভিন ‘পিঠে গুরুতর আঘাত’ পেয়েছেন, তাই সঙ্গে সঙ্গে তাদের দু’জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর রেবেকা ব্রোক্সটার্ম্যান (৩১) নামের অপর ব্যক্তি অল্প ব্যথা পাওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।  

গাড়ি চালানোর সময় কেভিন মদ্যপ অবস্থায় ছিলেন না বলেও প্রতিবেদনে জানানো হয়।

আফ্রিকান-মার্কিন অভিনেতা কেভিন হার্ট ‘রাইড অ্যালং’ ও ‘জুমানজি: ওয়েলকাম টু দ্য জঙ্গল’র মতো হলিউড সিনেমায় অভিনয় করে নন্দিত হয়েছেন। চলতি বছর ৯২তম অস্কারের মূল অনুষ্ঠান উপস্থাপনার জন্য তিনি প্রস্তাব পেয়েছিলেন। কিন্তু পরবর্তীতে কেভিন উপস্থাপনা থেকে সরে দাঁড়ান।  

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।