ঢাকা, বুধবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৬ অক্টোবর ২০১৯
bangla news

দু’দিনেই ২০০ কোটি ছাড়ালো ‘সাহো’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০১ ৬:০৫:২৫ পিএম
‘সাহো’ সিনেমার দৃশ্যে প্রভাস ও শ্রদ্ধা কাপুর

‘সাহো’ সিনেমার দৃশ্যে প্রভাস ও শ্রদ্ধা কাপুর

এ কী চমক দেখাচ্ছেন প্রভাস? অলটাইম ব্লকবাস্টার ‘বাহুবলী ২’র মতো অকল্পনীয় সাফল্য পাচ্ছে ‘সাহো’। প্রথম দিনের ১৩০ কোটির সঙ্গে দ্বিতীয় দিনের আয় জুড়ে ২০৫ কোটি রুপি ছাড়িয়ে গেছে ‘সাহো’র উপার্জন। দ্বিতীয় দিনে ‘বাহুবলী ২’র আয় পৌঁছেছিল রেকর্ড পরিমাণ ২১১ কোটি রুপি। এরপর নিজের আসন করে নিলো ‘সাহো’।

সমালোচকদের মুখে ছাই দিয়ে পরিচালক সুজিত বুঝিয়ে দিলেন তার মেধার জৌলুস। কাহিনীর সামান্য অসামঞ্জস্য রয়েছে বটে, কিন্তু তাতে দর্শকদের কিছু যায়-আসেনি। দর্শকরা যেমন বিনোদন চান- রোমান্স, অ্যাকশন, থ্রিলার এবং সেইসঙ্গে ভালো একটি কাহিনী, এর সবই তারা পেয়েছেন ‘সাহো’ সিনেমায়। তাইতো বিশ্বজুড়ে সিনেমাটির দর্শক মহলে ধন্য ধন্য পড়ে গেছে।

আরও পড়ুন: শ্বাসরুদ্ধকর অ্যাকশন নিয়ে এলো ‘সাহো’ ট্রেলার

বলিউডের বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ টুইটারে জানান, সারা ভারত জুড়ে জনপ্রিয় ‘প্রভাস’ ব্র্যান্ডের সুবাদে ‘সাহো’ ২য় দিনেও অসাধারণ সাফল্যে ভাসছে। দর্শকদের বিশাল সংখ্যায় সিনেমা হলগুলোতে টানছে ‘সাহো’। সপ্তাহান্তে ৭০ কোটি রুপির বেশি আয় করবে সিনেমাটির হিন্দি সংস্করণ। শুক্রবার ২৪.৪০ এবং শনিবার ২৫.২০ মিলে দু’দিনে মোট ৪৯.৬০ কোটি রুপি আয় করেছে হিন্দি ‘সাহো’। 

মেধাবী তরুণ পরিচালক সুজিতের ‘সাহো’ সিনেমাটি হিন্দি, তামিল, তেলুগু ও মালয়ালাম ভাষায় নির্মিত হয়েছে। এখানে অভিনয় করেছেন প্রভাস, শ্রদ্ধা কাপুর, নীল নিতিন মুকেশ, অরুণ বিজয়, জ্যাকি শ্রফ, চাঙ্কি পাণ্ডে, মন্দিরা বেদিসহ অনেকে।

আরও পড়ুন: প্রথম দিনেই ১০০ কোটির ক্লাবে ‘সাহো’

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১৯
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-01 18:05:25