ঢাকা, বুধবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৬ অক্টোবর ২০১৯
bangla news

‘ভেগান’ হলেন শ্রদ্ধা কাপুর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০১ ২:২৩:৪৩ পিএম
শ্রদ্ধা কাপুর

শ্রদ্ধা কাপুর

বর্তমানে বলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। দর্শকরা এখন ‘সাহো’তে প্রভাসের সঙ্গে তার জটিল রসায়ন উপভোগ করছেন। পরপর তিনটি সিনেমা আসছে তার। এত ব্যস্ততার পরও শরীরের ফিটনেস কীভাবে ধরে রেখেছেন তা প্রকাশ করলেন শ্রদ্ধা। সঙ্গে আরও জানালেন, তিনি এখন ‘ভেগান’।

শ্রদ্ধা বলেন, আমি মনে করি, আমি একজন স্মার্ট খাদক। আমি খেতে পছন্দ করি। তাই আমার যা খেতে ভালো লাগে, তাই খাই। কিন্তু আমি ব্যায়ামও করি। কখনো কখনো রাতে শুধু স্যুপ খেয়েও কাটিয়ে দিই। খাওয়ার ব্যাপারে আমি খুব নিয়ন্ত্রণ করতে পারি না। আর এটা আমার সুখী থাকার গুরুত্বপূর্ণ একটি অংশ।

তাই বলে নিয়ন্ত্রণহীন খাদ্যাভ্যাস নেই শ্রদ্ধার। এ নিয়ে তার গোপন রহস্য ফাঁস করেছেন তিনি। আর তা হলো, তিনি এখন ভেগান। এক মাসের জন্য তিনি এই নতুন খাদ্যাভ্যাস শুরু করেছেন। একটি ভারতীয় সংবাদমাধ্যমকে তার এই সিদ্ধান্ত প্রসঙ্গে বলেন, ‘আমি কেবল ভেগান হওয়ার চেষ্টা করছি। এখন দেখা যাক, কী ঘটে।’ সঠিক আহারের পাশাপাশি সঠিক ব্যায়াম করাটাও উচিত বলে বিশ্বাস করেন শ্রদ্ধা। তিনি বলেন, ‘প্রত্যেকেরই ফিটনেস নিয়ন্ত্রিত রাখার লক্ষ্য থাকা উচিত।’ 

সবারই ফিটনেস সচেতন হওয়া উচিত বলে মনে করেন শ্রদ্ধা কাপুর

সম্প্রতি ‘স্ট্রিট ড্যান্সার’ সিনেমায় প্রচুর পরিশ্রম করতে হয়েছে শ্রদ্ধাকে। শরীরের ওপর দিয়ে যে ধকল গেছে তা এখনও কাটিয়ে ওঠেননি তিনি। সিনেমাটিতে নাচের দৃশ্যে অনেক খাটতে হয়েছে ‘আশিকী’খ্যাত এই অভিনেত্রীকে। তাই নতুন করে ভেগান হওয়ার সিদ্ধান্ত নিলেন তিনি। অর্থাৎ এখন থেকে তিনি কোন প্রাণী বা প্রাণীজাত কোন আহার গ্রহণ করবেন না। শুধু মাত্র উদ্ভিদ থেকে প্রাপ্ত ও উদ্ভিজ্জাত খাদ্য খাবেন তিনি। অবশ্য, অনেক আগে থেকেই শ্রদ্ধা কাপুর নিরামিষ খেতে পছন্দ করেন।

কোন প্রাণিজাত খাবার খান না শ্রদ্ধা

শ্রদ্ধা কাপুরের ‘সাহো’ ভারতজুড়ে যখন সিনেমা হলগুলোর পর্দা কাপাচ্ছে, এর মধ্যেই আগামী ৬ সেপ্টেম্বর তার নতুন সিনেমা ‘ছিছোরে’ মুক্তি পেতে যাচ্ছে। বাংলাদেশে জাজ মাল্টিমিডিয়ার ‘মাসুদ রানা’ সিনেমাতেও তিনি অভিনয় করবেন বলে জানা গেছে। 

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১৯
এমকেআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-01 14:23:43