bangla news

ভারতীয় ক্রিকেটের ভাগ্যদেবীকে ঘিরে ‘দ্য জোয়া ফ্যাক্টর’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-৩০ ৯:৪১:০১ পিএম
দুলকার সালমান ও সোনম কাপুর

দুলকার সালমান ও সোনম কাপুর

ভারতীয় ক্রিকেটের সৌভাগ্যের সঙ্গে সম্পৃক্ত এক নারীর অসাধারণ প্রেমের গল্প নিয়ে নির্মিত হচ্ছে কমেডি ড্রামা ‘দ্য জোয়া ফ্যাক্টর’। মালয়ালাম তারকা দুলকার সালমানের সঙ্গে বলিউড অভিনেত্রী সোনম কাপুরের প্রথম সিনেমা এটি। বৃহস্পতিবার (২৯ আগস্ট) সিনেমাটির ট্রেলার প্রকাশ পেল।

জোয়া সোলাঙ্কি নামের মেয়েটি যখন পৃথিবীতে আসে তখনই ভারত প্রথমবার বিশ্বকাপ জিতেছিল। তারপর থেকেই তার বাবা তাকে সৌভাগ্যের কবচ বলে মনে করতো। কিন্তু বাস্তবে তাকে প্রতিটি দিন ছোটখাটো বিষয়েও সংগ্রাম করে বাঁচতে হয়েছে। তারপর অভাবনীয় ঘটনা ঘটে তার জীবনে। ভারতীয় ক্রিকেট দলে ‘লাকি চার্ম’ হিসেবে তাকে মনোনীত করা হয়। এরপর ঘটে আরও নাটকীয় ঘটনা। 

অনুজা চৌহানের সেরা বিক্রিত বই ‘দ্য জোয়া ফ্যাক্টর’ অবলম্বনে একই নামে নির্মিত হচ্ছে সিনেমাটি। অভিষেক শর্মা পরিচালিত সিনেমাটি প্রযোজনা করছে ফক্স স্টার স্টুডিওস। 

সিনেমাটির শুটিং শুরু হয়েছিল গত বছর। চলতি বছরের ২০ সেপ্টেম্বরে সিনেমাটি মুক্তি পাবে বলে ঘোষণা করা হয়েছে।

মালয়ালাম তারকা দুলকার অভিনীত বলিউডের দ্বিতীয় সিনেমা এটি। ইরফান খান ও মিথিলা পালকরের সঙ্গে ‘কারওয়ান’ (২০১৮) ছিল তার প্রথম বলিউড সিনেমা।

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৯
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-30 21:41:01