ঢাকা, বুধবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৬ অক্টোবর ২০১৯
bangla news

‘ইনশাআল্লাহ’র জায়গায় ঈদে আসবে ‘কিক ২’!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-৩০ ৭:০২:৫৫ পিএম
সালমান খান

সালমান খান

সঞ্জয়লীলা বানসালির পরিচালনায় ‘ইনশাআল্লাহ’ সিনেমা নিয়ে ২০২০ সালের ঈদে সালমান খান দর্শক মাতাতে চেয়েছিলেন। কিন্তু সিনেমাটির শুটিং শুরুর আগেই তা পেছানোর ঘোষণা দেওয়া হয়েছে। এর ফলে আগামী বছর ঈদে সালমানের কোন সিনেমা মুক্তি পাবে এই নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

তবে সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছে, ‘কিক ২’ নিয়ে বলিউড ‘ভাইজান’ ঈদ মাতাতে আসছেন। সিনেমাটি আগামী বছর মুক্তি দিতে এরই মধ্যে সালমান নির্মাতা সাজিদ নাদিয়াদওয়ালাকে প্রস্তাব দিয়েছেন। নাদিয়াদওয়ালা সালমানের কোনও বিষয় ‘না’ বলতে পারেন না। 

তাই ধারণা করা হচ্ছে সব ঠিক থাকলে ‘কিক ২’ নিয়ে সালমান ঈদে হাজির হতে যাচ্ছেন।

২০১৪ সালের সালমান খান অভিনীত ব্যবসা সফল বলিউড সিনেমা ‘কিক’। এতে তার বিপরীতে ছিলেন জ্যাকুলিন ফার্নান্দেজ। সিক্যুয়েলে এই জুটে আবার দেখা যেতে পারে।

এদিকে, ‘ইনশাআল্লাহ’য় সালমানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করার কথা ছিল আলিয়া ভাটের। তাছাড়া বানসালির পরিচালনায় প্রায় ২০ বছর সালমান সিনেমাটি করার উদ্যোগ নিয়েছিলেন। কিন্তু এটি নিয়ে এখন তৈরি হয়েছে অনিশ্চয়তা।

বাংলাদেশ সময়: ১৯০১ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-30 19:02:55