bangla news

‘বিক্ষোভ’ সিনেমায় কোনালের গানে নাচবেন সানি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২৮ ৭:২৭:২৯ পিএম
কোনাল ও সানি লিওনি

কোনাল ও সানি লিওনি

কিছুদিন আগে প্রথমবার বাংলাদেশের সিনেমার গানে পারফর্ম করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন বলিউড অভিনেত্রী সানি লিওনি। শামীম আহমেদ রনি পরিচালিত ‘বিক্ষোভ’ সিনেমার ‘সানি সানি’ গানের সঙ্গে কোমর দোলাবেন তিনি। আর এই গানটিতে কণ্ঠ দিলেন সঙ্গীতশিল্পী সোমনুর মনির কোনাল।

গানটির কথা লিখেছেন প্রিয় চট্টোপাধ্যায় ও সুর-সংগীতায়োজন করেছেন আকাশ সেন। সম্প্রতি কলকাতার একটি স্টুডিওতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। 

এ প্রসঙ্গে কোনাল বলেন, ‘‘সানি সানি’ গানটি নেচে নেচে গেয়েছি। শুধু আমি নয়, রেকর্ডিংয়ের সময় যারা ছিলেন-সবাই নাচছিলেন। সংগীত পরিচালকের নির্দেশনায় আমি আমার মতো করে গেয়েছি। স্ক্রিনে বাকিটা উপস্থাপন করবেন সানি লিওনি।’

‘এত চমৎকার একটি গান আমাকে সুযোগ দেওয়ার জন্য প্রযোজক সেলিম ভাই ও পরিচালক রনি ভাইকে ধন্যবাদ’, যোগ করেন তিনি।

‘বিক্ষোভ’ সিনেমার শুটিং শুরু হচ্ছে ১ সেপ্টেম্বর থেকে। এতে কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী অভিনয় করবেন। ৯ সেপ্টেম্বর সানি লিওনির গানটির শুটিং হবে মুম্বাইতে। নির্মাতা সূত্রে জানা যায়, গানটি নির্মাণে খরচ হচ্ছে কোটি টাকা।

‘পাসওয়ার্ড’ সিনেমায় কোনালের গাওয়া প্রথম পার্টি সং ‘আগুন লাগাইলো’ আলোচিত হয়েছে। সিনেমাটিতে অভিনয় করেছেন শাকিব খান ও শবনম বুবলী।

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-28 19:27:29