ঢাকা, শনিবার, ৪ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

বিনোদন

ঋত্বিকের কারণে চিরঞ্জীবীর কপালে ভাঁজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৯
ঋত্বিকের কারণে চিরঞ্জীবীর কপালে ভাঁজ চিরঞ্জীবী ও ঋত্বিক রোশন। ছবি: সংগৃহীত

চিন্তিত চিরঞ্জীবী। তার অভিনীত, বড় বাজেট ও স্বপ্নের প্রজেক্ট ‘সাই রা নরসিংহ রেড্ডি’ ভারতজুড়ে মুক্তি পাবে আগামী ২ অক্টোবর। দক্ষিণী মেগাস্টারের এই বীরত্বব্যঞ্জক সিনেমার সঙ্গে একই দিনে বক্স অফিসে প্রতিদ্বন্দ্বী হিসেবে আবির্ভূত হচ্ছে বলিউড সুপারস্টার ঋত্বিকের ‘ওয়ার’।

২৫০ কোটি রুপির সিনেমা ‘সাই রা নরসিংহ রেড্ডি’। এই বড় অঙ্কের অর্থলগ্নির পেছনের কুশীলব চিরঞ্জীবীর ছেলে রামচরণ তেজা।

গোটা ভারতজুড়ে সিনেমাটি মুক্তি পাবে। তাই ঋত্বিকের মতো বলিউড তারকার বিপরীতে হিন্দি বলয়ে সিনেমাটির ব্যবসা নিয়ে চিন্তিত চিরঞ্জীবী।  

আরও পড়ুন: বিস্মৃত বীরত্বগাঁথা নিয়ে আসছে ‘সাই রা নরসিংহ রেড্ডি’

এজন্যই তিনি দক্ষিণ থেকে শুরু না করে মুম্বাই থেকে তার সিনেমার প্রচারণার কাজ শুরু করেছেন। উত্তর ভারতে তিনি আরও ব্যাপক প্রচারণার পরিকল্পনা করেছেন। কারণ হিন্দিতে ডাবিং করা তার সিনেমাকে প্রতিযোগিতায় নামতে হবে হিন্দি ভাষায় নির্মিত ঋত্বিকের ‘ওয়ার’র সঙ্গে। স্বাভাবিকভাবে উত্তর ভারতে হিন্দি সিনেমার গ্রহণযোগ্যতা একটু বেশিই থাকে। চিরঞ্জীবীর ঘনিষ্ঠ একটি সূত্র থেকেই ব্যাপারটা জানা গেছে।  

আরও পড়ুন: ‘ওয়ার’র ঝলক দেখালেন ঋত্বিক ও টাইগার

বড় আকারের প্রচারণায় অমিতাভ বচ্চন এবং রজনীকান্তকেও মঞ্চে নিয়ে আসার পরিকল্পনা আছে চিরঞ্জীবীর। তবে তার স্থান-তারিখ নির্ধারিত হয়নি এখনো। সবকিছু ঠিক হলে তিনি নিজেই বিস্তারিত ঘোষণা দেবেন বলে জানিয়েছেন সূত্রটি।

মেগাস্টার চিরঞ্জীবীর এই মহাকাব্যিক সিনেমায় অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, তামান্না ভাটিয়া, নয়নতারা এবং ‘বাহুবলি’র তারকা আনুশকা শেঠিসহ আরও অনেকে। ‘সাই রা নরসিংহ রেড্ডি’ বেশ কয়েকটি ভাষায় বিশ্বজুড়ে মুক্তি পাবে।  

বাংলাদেশ সময়: ১৫০৭ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa