bangla news

এক দশক পর একসঙ্গে আসছেন সঞ্জয় দত্ত ও মনীষা কৈরালা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২৫ ১০:০০:৫৭ পিএম
 সঞ্জয় দত্ত ও মনীষা কৈরালা

সঞ্জয় দত্ত ও মনীষা কৈরালা

নব্বইয়ের দশকে জুটি বেঁধে বহু হিট সিনেমা উপহার দিয়েছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত ও অভিনেত্রী মনীষা কৈরালা। ২০০৮ সালে ‘মেহবুবা’ সিনেমায় শেষবার তাদের একসঙ্গে অভিনয় করতে দেখা যায়। এবার প্রায় এক দশক পর ফের জুটি বেঁধে বড় পর্দায় হাজির হতে যাচ্ছেন সঞ্জয়-মনীষা।

দেবা কাট্টা পরিচালিত ‘প্রস্থানম’ সিনেমায় তারা দর্শকদের চমক দেখাবেন। সিনেমাটি ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত তেলুগু সিনেমা ‘দ্য নেমসেক’র রিমেক। 

সিনেমাটির গল্প লিখেছেন ফারহাদ সামজি। সঞ্জয়-মনীষা প্রসঙ্গে তিনি বলেন, ‘‘এই দুই মেধাবী অভিনেতার অভিনয় দেখে আমার বেড়ে ওঠা। কিন্তু ‘প্রস্থানম’ সিনেমায় তাদের অভিনেতা হিসেবে নয়, দু’টি চরিত্র হিসেবে দর্শক দেখতে পাবেন, যাদের সম্পর্কে টানাপড়েন রয়েছে এবং পুরো গল্প তাদেরকে ঘিরেই।’

‘‘আমরা সাধারণত সিনেমার চরিত্রগুলোকে নায়ক, নায়িকা, খলনায়ক এবং কৌতুক অভিনেতা হিসাবে শ্রেণীবদ্ধ করি থাকি। তবে ‘প্রস্থানম’র প্রত্যেকে নির্দিষ্টভাবে একে অপরের সাথে সম্পর্কিত। এটি সম্পর্কের জটিলতার গল্প’, যোগ করেন ফরহাদ। 

‘প্রস্থানম’ সিনেমায় আরও অভিনয় করছেন আলী ফাজল, জ্যাকি শ্রফ, চাঙ্কি পাণ্ডে, সত্যজিৎ দুবেয় ও আমায়রা দস্তুর। ২০ সেপ্টেম্বর সিনেমাটি মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-25 22:00:57