bangla news

তানজিব-আফরোজের গানে মৌসুমী হামিদ-অর্ণব অন্তু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২৫ ৪:৫১:০৫ পিএম
তানজিব-মৌসুমী-আফরোজ এবং শিশুশিল্পীসহ অন্তু

তানজিব-মৌসুমী-আফরোজ এবং শিশুশিল্পীসহ অন্তু

সঙ্গীতশিল্পী তানজিব সারোয়ার ও দিল আফরোজের কণ্ঠের প্রথম দ্বৈতগান ‘চলো বৃষ্টিতে’। গানটিতে মডেল হয়েছেন মডেল-অভিনেত্রী মৌসুমী হামিদ ও অর্ণব অন্তু।

গীতিকবি রবিউল ইসলাম জীবনের কথায় গাওয়ার পাশাপাশি গানটি সুরারোপও করেছেন তানজিব। সঙ্গীতায়োজনে প্রত্যয় খান। গানের ভিডিও নির্মাণ করেছেন সোহেল রাজ। ভিডিওতে মৌসুমী হামিদ ও অর্ণব অন্তু ছাড়াও মৃদৃল, আসিফ, জেমস, মিম ও প্রত্যার্পণ’র উপস্থিতি রয়েছে। 

এই গান-ভিডিও প্রসঙ্গে তানজীব সারোয়ার বলেন, ‘দিল আফরোজের গায়কী অসাধারণ। শৈশব থেকে গান করলেও এবারই প্রথম প্রকাশ পেলো তার কণ্ঠের গান। তার সঙ্গে আমার কণ্ঠের সমন্বয় করেই গানটি বানিয়েছি। ধীরে ধীরে গানটি মানুষের কাছে পৌঁছাবে বলে আমার বিশ্বাস।’

দিল আফরোজ বলেন, ‘তানজিব বেশ জনপ্রিয় একজন শিল্পী। অনেক আন্তরিকতার সঙ্গে কাজটি করেছেন তিনি। তার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা দারুণ। আমার বিশ্বাস, গানটিও সবার ভালো লাগবে।’

রংপুর বেতারের তালিকভুক্ত শিল্পী দিল আফরোজ। একাধারে নজরুলসঙ্গীত, রবীন্দ্রসঙ্গীত, আধুনিক ও দেশাত্মবোধক গান করেন তিনি। ২৯তম বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারে উত্তীর্ন হন তিনি। বর্তমানে ইডেন কলেজে রসায়ন বিভাগে সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত রয়েছেন।

সম্প্রতি প্রযোজনা প্রতিষ্ঠান সিডি চয়েসের ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে গান-ভিডিও ‘চলো বৃষ্টিতে’।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৯
ওএফবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-25 16:51:05