ঢাকা, শুক্রবার, ৫ আশ্বিন ১৪২৬, ২০ সেপ্টেম্বর ২০১৯
bangla news

বিশ্বের সবচেয়ে দামি অভিনেত্রী স্কারলেট জোহানসন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২৪ ৭:০৫:০২ পিএম
স্কারলেট জোহানসন। ছবি: সংগৃহীত

স্কারলেট জোহানসন। ছবি: সংগৃহীত

দ্বিতীয়বারের মতো বিশ্বের সবচেয়ে বেশি উপার্জনকারী অভিনেত্রী হিসেবে ফোর্বসের তালিকায় শীর্ষস্থান দখলে রেখেছেন হলিউড অভিনেত্রী স্কারলেট জোহানসন। 

চলতি বছরে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’র বিশাল সাফল্যের সুবাদে স্কারলেটের উপার্জন হয়েছে ৫৬ মিলিয়ন ডলার। ডিজনির মার্ভেল স্টুডিওসের আগামী সিনেমা ‘ব্ল্যাক উইডো’ থেকেও মোটা অংকের আয় নিশ্চিত করেছেন ৩৪ বছর বয়সী এই অভিনেত্রী।

‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’র দৃশ্যে স্কারলেট জোহানসন

জুন ১, ২০১৮ থেকে জুন ১, ২০১৯ পর্যন্ত সময়সীমায় সেরা অভিনেত্রীদের আয়ের হিসাবে এই তালিকা প্রস্তুত করা হয়েছে।

২০১৮ সালে ফোর্বেসের তালিকায় ৪০ মিলিয়ন ডলার আয় করে শীর্ষস্থানে ছিলেন স্কারলেট। আর ২৮ মিলিয়ন ডলার আয় করে দ্বিতীয় স্থানে অ্যাঞ্জেলিনা জোলি এবং ১৯ মিলিয়ন ডলার আয় করে তৃতীয় স্থানে ছিলেন জেনিফার অ্যানিস্টন।

২০১৯ সালের তালিকা অনুযায়ী গত এক বছরে দ্বিতীয় সর্বোচ্চ আয় করেছেন ‘মডার্ন ফ্যামিলি’খ্যাত অভিনেত্রী সোফিয়া ভার্গারা। তার আয় ৪৪ মিলিয়ন ডলারের বেশি। 

‘বিগ লিটল লাইস’ অভিনেত্রী রীজ উইদারস্পুন ও নিকোল কিডম্যান রয়েছেন তৃতীয় ও চতুর্থ স্থানে। তাদের আয় যথাক্রমে ৩৫ ও ৩৪ মিলিয়ন ডলার। 

জেনিফার অ্যানিস্টন ২৮ মিলিয়ন ডলার আয় করে এই তালিকায় পঞ্চম স্থানে রয়েছেন।

তালিকায় এর পরে রয়েছেন কালে কুকো (২৫ মিলিয়ন ডলার), এলিজাবেথ মস (২৪ মিলিয়ন ডলার) ও মার্গট রবি (২৩.৫ মিলিয়ন ডলার)। 

স্কারলেট জোহানসন। ছবি: সংগৃহীত

ফোর্বস উল্লেখ করেছে, এবছর সর্বোচ্চ উপার্জনকারী অভিনেত্রীদের মোট আয় ৬৯ শতাংশ বেড়ে ৩১৪ দশমিক ৬ মিলিয়ন ডলার হয়েছে। কিন্তু এই অংকটা তাদের পুরুষ সহ-অভিনেতাদের মোট আয়ের চেয়ে অনেক পিছিয়ে। একই সময়ে সেরা আয়ের পুরুষ অভিনেতাদের মোট উপার্জন ৫৮৮ দশমিক ৩ মিলিয়ন ডলার।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৯
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   হলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-24 19:05:02