ঢাকা, মঙ্গলবার, ১ আশ্বিন ১৪২৬, ১৭ সেপ্টেম্বর ২০১৯
bangla news

ভিন্ন গল্পে প্রশংসিত ‘দ্য লাইফ অব জলিল’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২৩ ৬:০৫:০১ পিএম
‘দ্য লাইফ অব জলিল’ দৃশ্যে নিশো

‘দ্য লাইফ অব জলিল’ দৃশ্যে নিশো

অনেক দর্শকের অভিযোগ এখনকার বেশিভাগ নাটকই নাকি গৎবাঁধা গল্পে নির্মিত হয়। তবে এরমধ্যেও অনেক নির্মাতা ভিন্ন গল্প দিয়ে দর্শকদের চাহিদা পূরণের চেষ্টা করে যাচ্ছেন। তাদের মধ্যে একজন ভিকি জাহেদ।

ঈদুল আজহা উপলক্ষে এই পরিচালক নির্মাণ করেছেন নাটক ‘দ্য লাইফ অব জলিল’। মানুষের জীবনের কাকতালীয় ঘটনাকে উপজীব্য করে ‘অক্ষর’খ্যাত এই নির্মাতা নাটকটি নির্মাণ করেছেন।

ঈদ উপলক্ষে নির্মাণ করলেও নাটকটি ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে ঈদের দশম দিন। প্রকাশের পর দর্শকদের প্রশংসা পাচ্ছে আফরান নিশো ও সাফা কবির জুটির নাটকটি। 

এ প্রসঙ্গে ভিকি জাহেদ বাংলানিউজকে বলেন, ‘‘নতুন ও ভিন্ন ধরণের গল্প নিয়ে কাজ করতে আমি সবসময় পছন্দ করি। চেষ্টা করেছি ‘দ্য লাইফ অব জলিল’র মাধ্যমে ভালো একটি কাজ উপহার দেওয়ার জন্য। আলহামদুলিল্লাহ্‌, দর্শক খুব ভালো সাড়া দিয়েছেন এবং প্রশংসা করছেন।’’

‘দ্য লাইফ অব জলিল’ দৃশ্যে সাফা কবির‘‘৪৬ বছর আগে লেখা গল্পের সঙ্গে যদি হুবহু মিলে যায় ৪৬ বছর পরে ঘটে যাওয়া একটি বাস্তব ঘটনা, তাহলে এটা আমরা কী বলবো? কাকতালীয়? এই বিষয়টির উপর ভিত্তি করেই নাটকটির গল্প দাঁড় করানো হয়েছে’, যোগ করেন তিনি।

রোমান্টিক-থ্রিলারধর্মী নাটকটিতে নিশো-সাফা ছাড়াও আরও অভিনয় করেছেন হোসাইন আহমেদ মাসুম, প্রীতি পিয়া, আদিল খান এবং শাজাহান সোবহান। চিত্রগ্রাহক ছিলেন বিদ্রোহী দীপন।

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-23 18:05:01