ঢাকা, শুক্রবার, ৫ আশ্বিন ১৪২৬, ২০ সেপ্টেম্বর ২০১৯
bangla news

‘অবতার’র গানে অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদের আহ্বান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২৩ ৫:৫৪:২৯ পিএম
আমিন খান ও মাহিয়া মাহি

আমিন খান ও মাহিয়া মাহি

১৩ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘অবতার’। এ উপলক্ষে ইউটিউবে প্রকাশ পেয়েছে সিনেমাটি টাইটেল সং। গানচিত্রে অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদের আহ্বান জানানো হয়েছে।

মাহমুদ হাসান শিকদারের কথায় ‘অবতার’ গানটির সঙ্গীতায়োজন করেছেন জাবেদ আহমেদ কিসলু। কোরিওগ্রাফি করেছেন রোহান মাহমুদ।

সাগা এন্টারটেইনমেন্ট প্রযোজিত সিনেমাটির টাইটেল সংয়ে দেখা যায় মাহিয়া মাহি, আমিন খান, মিশা সওদাগর, শিবা সানু, সুব্রত এবং নবাগত জেএইচ রুশো ও মিলন ভট্টকে। এর আগে সিনেমাটির টিজার, গান, আইটেম সং মুক্তি পেয়েছে ইউটিউবে। 

এ প্রসঙ্গে মাহমুদ হাসান শিকদার বলেন, ‘‘আমার প্রথম সিনেমা ‘অবতার’ নির্মাণ করেছি দর্শকদের বিনোদনের কথা চিন্তা করে। তাই সিনেমাতে মনোরঞ্জনের সকল অনুষঙ্গই দেওয়ার চেষ্টা করেছি। যা টাইটেল সং, আইটেম সং ও অন্যান্য বিষয়গুলো দেখলে সবাই বুঝতে পারবেন।’

‘অবতার’র সিনেমায় গান রয়েছে পাঁচটি। গানগুলো লিখেছেন শহীদুল্লাহ ফরায়েজী, তারিক তুহিন ও মাহমুদ হাসান শিকদার। সঙ্গীত পরিচালনা করেছেন আহমেদ হুমায়ুন, জাভেদ আহমেদ কিসলু ও কিশোর। গানে কণ্ঠ দিয়েছেন-এসআই টুটুল, ন্যানসি, ঐশী, পুলক, সজল, জুঁই ও মিম।

**'অবতার'র টাইটেল সং

বাংলাদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-23 17:54:29