ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রেলস্টেশন থেকে রানুকে বলিউডে আনলেন হিমেশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৯
রেলস্টেশন থেকে রানুকে বলিউডে আনলেন হিমেশ রানু মণ্ডল ও হিমেশ রেশামিয়া

কলকাতার রেলস্টেশনে গান গাইতেন রানু মণ্ডল। অগণিত মানুষের ভিড়ে হাওয়ায় ভেসে বেড়াত তার সুমধুর গানের সুর। এত সুরেলা কণ্ঠের গান শুনে মানুষ মুগ্ধ হয়ে থমকে দাঁড়াত। কেউ কেউ তার গান ভিডিও করে ছেড়ে দেয় ফেসবুকে। দ্রুতই ভাইরাল হয় রানু মণ্ডলের গানের ভিডিও।

এই ভিডিও চোখে পড়ে বলিউডের জনপ্রিয় কণ্ঠশিল্পী হিমেশ রেশামিয়ার। তিনি যোগাযোগ করেন রানু মণ্ডলের সঙ্গে।

কলকাতার রেলস্টেশন থেকে তুলে এনেছেন টিভি রিয়েলিটি শো ‘সুপারস্টার সিঙ্গার’ অনুষ্ঠানে। লতা মঙ্গেশকরের বিখ্যাত ‘পিয়ার কা নাগমা’ গানটি রানু এতো নিখুঁত কণ্ঠে গেয়েছেন যেন সেই কিংবদন্তি শিল্পী নিজেই গানটি গাচ্ছেন।

শিশু কণ্ঠশিল্পীদের রিয়েলিটি শো ‘সুপারস্টার সিঙ্গার’র বিচারক হিমেশ রেশামিয়া, অলোকা ইয়াগনিক ও জাভেদ আলি। সেখানেই হিমেশ আমন্ত্রণ জানালেন রানু মণ্ডলকে। শুধু তাই নয়, রানুকে বলিউডের সিনেমায় গান গাওয়ার সুযোগও করে দিয়েছেন তিনি।

রেলস্টেশন থেকে তুলে এনে বলিউডে গান গাওয়ার সুযোগ করে দিলেন হিমেশ রেশমিয়া

এ প্রসঙ্গে হিমেশ বলেন, ‘সালমান ভাইয়ের বাবা সেলিম খান আঙ্কেল একদিন আমাকে উপদেশ দিয়েছিলেন, জীবনে যদি কখনও কোন প্রতিভাবান মানুষের সংস্পর্শ পাই, আমি যেন তাকে হারিয়ে যেতে না দিই, বরং তাকে আমার সান্নিধ্যে রাখি। তার প্রতিভাকে বিকশিত হতে সহযোগিতা করতে বলেছিলেন তিনি। ’

‘আজ আমি রানুদির সাক্ষাৎ পেয়েছি। আমি অনুভব করি, তিনি ঐশ্বরিকভাবেই আশীর্বাদপুষ্ট। তার গান আমাকে মোহিত করে। আমার পক্ষ থেকে যতটুকু করা সম্ভব আমি তার সর্বোচ্চটুকু তার জন্য করেছি। তার কাছে ঈশ্বরের একটি উপহার আছে যা গোটা দুনিয়ার ছড়িয়ে দেওয়া প্রয়োজন। তার সুললিত কণ্ঠস্বর সবার কাছে পৌঁছে দিতে আমি সহযোগিতা করব। আমার আগামী সিনেমা ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’তে তিনি গান করবেন। তার প্রথম সিনেমার গান হতে যাচ্ছে ‘তেরি মেরি কাহানি’, যোগ করেন তিনি।

**'রানু মণ্ডল'র কণ্ঠে গান

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।