ঢাকা, রবিবার, ৬ আশ্বিন ১৪২৬, ২২ সেপ্টেম্বর ২০১৯
bangla news

জয়া আহসান এবার ‘ভূতপরী’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২৩ ১২:৪৬:২২ পিএম
‘ভূতপরী'র পোস্টারে জয়া আহসান

‘ভূতপরী'র পোস্টারে জয়া আহসান

সবসময় নিজেকে ভিন্ন রূপে ও নতুন নতুন চরিত্রে উপস্থাপন করতে পছন্দ করেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তার সিনেমা নির্বাচন বরাবরই অন্যদের চেয়ে আলাদা হয়। প্রতিবারই নতুন সিনেমায় তিনি চমকে দেন দর্শক-ভক্তদের।

এবার ভূত হয়ে পর্দায় আসতে যাচ্ছেন ‘দেবী’খ্যাত এই অভিনেত্রী। কলকাতার সুরিন্দর ফিল্মসের প্রযোজনা ‘ভূতপরী’ নামে একটি সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে তাকে। নিজের গল্পে এটি পরিচালনা করছেন সৌকর্য ঘোষাল। 

শুক্রবার (২৩ আগস্ট) সুরিন্দর ফিল্মসের অফিসিয়াল ফেসবুক পেজে ‘ভূতপরী’ সিনেমার একটি পোস্টার প্রকাশ করা বিষয়টি জানানো হয়েছে। পোস্টারে পাখাযুক্ত পরী বেশেই দেখা মিললো জয়া আহসানের।

ভৌতিক গল্পের সিনেমাটিতে দেখা যাবে, ১৯৪৭ সালে মারা যাওয়া এক আত্মার সঙ্গে ২০১৯ সালে সাক্ষাৎ হয় এক বাচ্চা ছেলের। ছেলেটির হাত ধরে আত্মাটি তার মৃত্যুর কারণ অনুসন্ধান করতে শুরু করে। এক পর্যায় আত্মাটি জানতে পারে তার মৃত্যু স্বাভাবিক ছিল না, তাকে খুন করা হয়েছিল! এরপর রহস্যের জন্ম নেয়।

ভৌতিক গল্পের সঙ্গে সিনেমাটিতে জড়িয়ে আছে ক্রাইম ও থ্রিলার। জয়াকে ‘ভূতপরী’ ভূমিকায় দেখা যাবে। বাচ্চা ছেলেটির ভূমিকায় অভিনয় করবেন বিশান্তক মুখার্জি। সিনেমাটিতে আরও রয়েছেন ঋত্বিক চক্রবর্তী, সুদীপ্তা চক্রবর্তী, শান্তিলাল মুখার্জি। ২৬ সেপ্টেম্বর থেকে এর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৯
জেআইএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-23 12:46:22