bangla news

একটি মেয়ের গল্প, সঙ্গে অনেক প্রেম!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২৩ ১১:২৫:৩৯ এএম
নুসরাত ইমরোজ তিশা

নুসরাত ইমরোজ তিশা

মায়া বেগমকে আটক করে নিয়ে যাচ্ছে পুলিশ। পরের দৃশ্যেই জেলের ভেতর দেখা যায় তাকে, মুখোমুখি হয়েছেন আদালতের। তার বিরুদ্ধে খুনের অভিযোগ। পরক্ষণে দেখা গেলো যৌনপল্লীর ওই তরুণীর জীবনচিত্র। প্রেম-বিরহের আভাস দিয়ে অপেক্ষায় রাখা হলো দর্শকদের।

বৃহস্পতিবার (২২ আগস্ট) রাতে মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘মায়াবতী’র প্রকাশিত টিজারে এমনটাই দেখা গেলো। টিজারেই জানালো হলো, সিনেমাটিতে থাকছে-একটি মেয়ের গল্প, সঙ্গে অনেক প্রেম!

‘মায়াবতী’র কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা। এতে তার সঙ্গে প্রথম জুটি বেঁধেছেন ইয়াশ রোহান।

নারী পাচার ও যৌনপল্লীর গল্প নিয়ে নিজের কাহিনী ও চিত্রনাট্যে সিনেমাটি নির্মাণ করেছেন পরিচালক অরুণ চৌধুরী। ১৩ সেপ্টেম্বর এটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।

‘মায়াবতী’র গল্পে দেখা যাবে, মায়া নামের এক কিশোরী ছোটবেলায় মায়ের কাছ থেকে চুরি হয়ে বিক্রি হয় দৌলতদিয়ার রেড লাইট এরিয়ায়। সেখানে তার বেড়ে ওঠা। এরপর সঙ্গীত গুরু খোদাবক্সের সঙ্গে তার গুরু-শিষ্য সম্পর্ক গড়ে ওঠে। ব্যারিস্টারপুত্রের সঙ্গে তৈরি হয় মায়ার প্রেম। কিন্তু হঠাৎ তার জীবনে নেমে আসে ভয়াবহ বিপর্যয়।

সিনেমাটির শুটিং হয়েছে দৌলতদিয়ার রেড লাইট এরিয়াতেই। এটি প্রযোজনা করেছে আনোয়ার আজাদ ফিল্মস ও অনন্য সৃষ্টি ভিশন। এছাড়া পরিবেশনার দায়িত্বে রয়েছে জাজ মাল্টিমিডিয়া।

‘মায়াবতী’তে তিশা ও রোহান ছাড়াও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, মামুনুর রশীদ, ওয়াহিদা মল্লিক জলি, আফরোজা বানু, অরুণা বিশ্বাস, তানভীর হোসেন প্রবাল, আগুনসহ অনেকে। 

**‘মায়াবতী’র টিজার

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-23 11:25:39