bangla news

শাহরুখের সঙ্গে রোমান্টিক সিনেমা করতে চান বিদ্যা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২২ ৮:০১:১২ পিএম
শাহরুখ খান ও বিদ্যা বালান

শাহরুখ খান ও বিদ্যা বালান

‘ওম শান্তি ওম’ সিনেমার সেটে প্রথমবার বলিউড ‘বাদশাহ’কে দেখে মুগ্ধ হন অভিনেত্রী বিদ্যা বালান। সিনেমাটির ‘দেওয়াঙ্গি দেওয়াঙ্গি’ শিরোনামের গানে বিশেষ একটি চরিত্রের জন্য শুটিংয়ে অংশ নিয়েছিলেন তিনি। প্রথম দেখাতেই শাহরুখ খানের সঙ্গে গানের তালে মেতে উঠেছিলেন বিদ্যা।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানান বিদ্যা বালান। শাহরুখের সঙ্গে জুটি বেঁধে রোমান্টিক সিনেমা করার ইচ্ছাও প্রকাশ করেন তিনি। সেটা হতে পারে নাসিরুদ্দিন শাহ ও রেখা অভিনীত ‘ইজাজত’ সিনেমার গল্পের মতো। সেজন্য ভালো স্ক্রিপ্টের অপেক্ষায় আছেন বলে জানান ‘কাহানি’খ্যাত এই তারকা।

ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে মুক্তি পেয়েছে বিদ্যা বালানের ‘মিশন মঙ্গল’। সিনেমাটিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে তিনি অভিনয় করেছেন। সিনেমাটিতে ৪০ বছর বয়সী এই অভিনেত্রীর চরিত্রটি বেশ প্রশংসিত হয়েছে। 

একই সিনেমায় আরও অভিনয় করেছেন অক্ষয় কুমার, তাপসী পান্নুসহ অনেকে। প্রথম সপ্তাহে ‘মিশন মঙ্গল’র আয় ছাড়িয়েছে ১২০ কোটি রুপি।

**‘দেওয়াঙ্গি দেওয়াঙ্গি’ গান

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-22 20:01:12