ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

বিনোদন

বাসায় ফিরলেও ডাক্তারের পর্যবেক্ষণেই আছেন সৌমিত্র

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৯
বাসায় ফিরলেও ডাক্তারের পর্যবেক্ষণেই আছেন সৌমিত্র সৌমিত্র চট্রোপাধ্যায়

এক সপ্তাহের চিকিৎসা শেষে বেশ সুস্থ হয়ে উঠেছেন বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্রোপাধ্যায়। তাই ডাক্তারের পরামর্শে হাসাপাতাল থেকে বাসায় ফিরেছেন কিংবদন্তি এই অভিনেতা।

বুধবার (২১ আগস্ট) সকালে কলকাতার গলফ গ্রিনের নিজ বাসায় ফিরেছেন তিনি। সেখানেই পূর্ণ বিশ্রামে রয়েছেন সৌমিত্র।

আর বাসায় যাওয়ার অনুমতি পেলেও চিকিৎসকদের ঘনিষ্ঠ পর্যবেক্ষণে আছেন এই অভিনেতা।

বাসায় বিশ্রামে রয়েছেন সৌমিত্র চট্রোধ্যায়এদিকে গত ১৪ আগস্ট হঠাৎ অসুস্থ হয়ে পড়েন সৌমিত্র। এরপর পরিবারের সদস্যরা তাকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। ভর্তি করা হয় আইসিইউতে। পরে ডাক্তার সংবাদমাধ্যমকে জানান, তার বাঁ ফুসফুসে নিউমোনিয়া প্রকট আকার ধারন করেছে। এছাড়া রক্তে সোডিয়াম ও পটাশিয়ামের মাত্রাও কমে যাওয়ার পাশাপাশি রয়েছে বার্ধক্যজনিত বেশকিছু সমস্যাও। যে কারণে হুট করেই অসুস্থ হয়ে পড়েন ৮৪ বছর বয়সী এই অভিনেতা। উন্নত চিকিৎসার জন্য সাতজন বিশেষজ্ঞ চিকিৎসক তাকে পর্যবেক্ষণ করেন।

এদিকে সৌমিত্রের অসুস্থতার খবরে চিন্তিত হয়ে পড়েছিল টলিমহল। এখন তার সুস্থতার খবরে স্বস্তি প্রকাশ করেছেন অনেকেই। তবে কাজে ফেরার জন্য তাকে অপেক্ষা করতে হবে দীর্ঘ সময়। সেটাও বিশ্রামের পর পুরোপুরি সুস্থ হয়ে উঠলেই।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।