ঢাকা, সোমবার, ১ আশ্বিন ১৪২৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯
bangla news

জন্মদিনের কেক কেটে কানাডায় উড়াল দিলেন মোশাররফ করিম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২২ ৪:৪৩:০৭ পিএম
মোশাররফ করিমের মুখে কেক তুলে দিচ্ছেন তার স্ত্রী রোবেনা রেজা জুঁই

মোশাররফ করিমের মুখে কেক তুলে দিচ্ছেন তার স্ত্রী রোবেনা রেজা জুঁই

নাটক ও সিনেমার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। সব ধরনের চরিত্রে অভিনয় করে তিনি নিজেকে নিয়ে গেছেন এক অনন্য উচ্চতায়। বৃহস্পতিবার (২২ আগস্ট) নন্দিত এই তারকা পা রাখলেন ৪৯ বছর বয়সে।

নিজের ৪৮তম জন্মদিনের প্রথম প্রহরে পরিবারের সঙ্গে কেক কেটে উদযাপন করেছেন তিনি। তবে ভোর হতেই ছুটি কাটাতে কানাডায় উড়াল দিলেন ‘হালদা’খ্যাত এই অভিনেতা।মায়ের মুখে কেক তুলে দিচ্ছেন মোশাররফ করিমএ প্রসঙ্গে মোশাররফ করিমের ভাগ্নে নির্মাতা মুরসালিন শুভ বাংলানিউজকে বলেন, ‘রাতে পারিবারিকভাবে মামার (মোশাররফ করিম) জন্মদিন উদযাপন করা হয়েছে। এরপর আজ (বৃহস্পতিবার) ভোর ছয়টায় তিনি পরিবারসহ ছুটি কাটাতে কানাডা রওনা হয়েছেন। সেখানে ২০ দিন থাকবেন। তারপর দেশে ফিরে আবার নিয়মিত কাজ শুরু করবেন।’

এদিকে বুধবার (২১ আগস্ট) মধ্যরাতে বনানীর একটি রেস্টুরেন্টে এক্সট্রা পিআরের পক্ষ থেকে কেক কাটেন মোশাররফ করিম। তারপর রাত ১২টায় পরিবারের পক্ষ থেকে তার কেক কাটার আয়োজন হয়। 

সেসময় মোশাররফ করিম তার অফিসিয়াল ফেসবুক পেজ থেকে লাইভে এসে ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। ভক্তদের কাছ থেকে নিজের ও পরিবারের জন্য দোয়া চান।

মোশাররফ করিমকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে তার এক ভক্ত বলিউডের ‘ফ্যান’ সিনেমার ‘জাবরা’ গানের অনুকরণে একটি ভিডিও গান তৈরি করে চমক দিয়েছেন। ভিডিওটি অনেকের নজরে এসেছে।মোশাররফ করিমের জন্মদিনের কেক১৯৭১ সালের ২২ আগস্ট ঢাকায় জন্ম নেয় মোশাররফ করিম। তার বেড়ে ওঠা বরিশালের পিঙ্গলাকাঠী গ্রামে। সেখান থেকে ঢাকায় এসে থিয়েটার চর্চা ও টেলিভিশনে অভিনয় শুরু করেন। তারপর গত এক যুগ ধরে অভিনয় করে দর্শকদের ভালোবাসা পাচ্ছেন তিনি। 

এবার ঈদুল আহায় ‘আশ্রয়’সহ বেশকিছু নাটকের জন্য ব্যাপক প্রশংসিত হয়েছেন তিনি। 

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৯
জেআইএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-22 16:43:07