ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শুভেচ্ছা-ভালোবাসায় কাটছে জন্মদিন: ডলি সায়ন্তনী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৯
শুভেচ্ছা-ভালোবাসায় কাটছে জন্মদিন: ডলি সায়ন্তনী ডলি সায়ন্তনী

‘আমার অনেক পছন্দের একটি গান ‘তুমি বড় সুখে আছো’। জন্মদিনে গানটি প্রকাশ পেতে যাচ্ছে ভেবে খুবই ভালো লাগছে। বলতে পারেন, আমার ভক্ত-অনুরাগী ও শ্রোতাদের জন্য এটিই আমার জন্মদিনের উপহার।’ জন্মদিনে বাংলানিজউকে কথাগুলো বললেন কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী।

হ্যাঁ, বৃহস্পতিবার (২২ আগস্ট) জনপ্রিয় এই গায়িকার জন্মদিন। বিশেষ এই দিনে স্টুডিও ভার্সন ভিডিওতে প্রকাশ পাচ্ছে ডলির কণ্ঠের ‘তুমি বড় সুখে আছো’ শিরোনামের গানটি।

এর কথা ও সুর করেছেন জাহাঙ্গীর রানা। সঙ্গীতায়োজনে আকাশ।

ডলি সায়ন্তনীগান ও জন্মদিনের ভালোলাগা প্রকাশ করে ডলি আরও বলেন, ‘শুভেচ্ছা-ভালোবাসায় কাটছে জন্মদিন। ভালো লাগছে। বিশেষ দিনে আমিও সবার সুস্থ ও সুন্দর আগামী কামনা করছি। আর সবসময় সবার দোয়া-ভালোবাসা নিয়ে থাকতে চাই। সঙ্গীতের মানুষ হিসেবে গানই আমার সবচে বড় উপহার। তাই বিশেষ দিনে উপহার হিসেবে শ্রোতাদের জন্য গানটি প্রকাশ করছি। ’

বৃহস্পতিবার (২২ আগস্ট) বিকেল পাঁচটায় পরাণের গান’র ইউটিউব চ্যানেলে প্রকাশ পাচ্ছে ‘তুমি বড় সুখে আছে’ শিরোনামের গানটি।

এদিকে ডলি সায়ন্তনী তার কণ্ঠের জনপ্রিয় ১০টি গান নতুন সঙ্গীতায়োজনে প্রকাশের উদ্যোগ নিয়েছেন। বেশ কিছুদিন আগেই এর কাজ শুরু করেছেন। গানগুলো একটি একটি করে ভিডিওতে প্রকাশের আশাবাদ ব্যক্ত করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১২৫৮ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।