ঢাকা, সোমবার, ১ আশ্বিন ১৪২৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯
bangla news

জেমস বন্ড রূপে ড্যানিয়েলের শেষ সিনেমা ‘নো টাইম টু ডাই’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২১ ৬:৫৩:৩৩ পিএম
জেমস বন্ড রূপে ড্যানিয়েল ক্রেইগের শেষ সিনেমা ‘নো টাইম টু ডাই’

জেমস বন্ড রূপে ড্যানিয়েল ক্রেইগের শেষ সিনেমা ‘নো টাইম টু ডাই’

বিশ্বজুড়ে তুমুল জনপ্রিয় গোয়েন্দা কাহিনী জেমস বন্ড ফ্র্যাঞ্চাইজির ২৫তম কিস্তির নাম কী হবে তা নিয়ে দীর্ঘ প্রতীক্ষার অবসান হলো। জেমস বন্ডের প্রযোজনা সংস্থা জানিয়েছে বন্ডের পরবর্তী কিস্তির নাম হতে যাচ্ছে ‘নো টাইম টু ডাই’। এই সিনেমায় বন্ড চরিত্রে শেষবার অভিনয় করছেন ড্যানিয়েল ক্রেইগ।

২০১৫ সালে ‘স্পেকটর’ সিনেমার পরে ড্যানিয়েল জেমস বন্ড চরিত্রে আর অভিনয় করবেন না বলে ঘোষণা দিয়েছিলেন। কিন্তু তুমুল জনপ্রিয় এই বন্ডকে ভক্তরা ছাড়তে নারাজ। তাই আবারও জেমস বন্ড চরিত্রে ফিরছেন তিনি।

‘নো টাইম টু ডাই’ ছবির মধ্য দিয়েই বন্ড হিসেবে ড্যানিয়েলের অভিনয় শেষ হতে যাচ্ছে। এ নিয়ে মোট পাঁচটি পর্বে জেমস বন্ড চরিত্রে অভিনয় করছেন তিনি।

‘নো টাইম টু ডাই’ সিনেমায় একজন ‘অদ্ভুত ধরনের’ খল চরিত্রে অভিনয় করছেন অস্কারজয়ী অভিনেতা রামি মালেক।

‘০০৭’র এই সিনেমাটি পরিচালনা করছেন ক্যারি জোজি ফুকানাগা। তিনি ইতোপূর্বে এইচবিও চ্যানেলে ‘ট্রু ডিটেকটিভ’ এবং নেটফ্লিক্সের জন্য ‘ম্যানিয়াক’ নির্মাণ করে প্রশংসিত হয়েছেন। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন ব্রিটিশ লেখিকা ফোবে ওয়ালার-ব্রিজও।

সিনেমাটি যুক্তরাষ্ট্রে মুক্তি পাবে আগামী বছরের ৩ এপ্রিল এবং যুক্তরাষ্ট্রে মুক্তি পাবে ৮ এপ্রিলে। 

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৯
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   হলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-21 18:53:33