ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

বিনোদন

গানচিত্রে কিশোর পলাশের ‘পোষা ময়না’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৯
গানচিত্রে কিশোর পলাশের ‘পোষা ময়না’ কিশোর পলাশ

নতুন গান নিয়ে আসছেন ‘ভাঙা তরী ছেঁড়া পাল’খ্যাত শ্রোতাপ্রিয় সঙ্গীতশিল্পী কিশোর পলাশ। গানের শিরোনাম ‘পোষা ময়না’।

আমার পোষা ময়না কয় না কথা দুঃখ দেয় দিলে/ও পাখি যা রে যা, উইড়া যা তুই উইড়া যা জঙ্গলে- গাওয়ার পাশাপাশি গানটির কথা ও সুর করেছেন পলাশ নিজেই। সঙ্গীতায়োজনে আহমেদ হুমায়ূন।

সম্প্রতি সুনামগঞ্জের নয়নাভিরাম দৃশ্যায়নে ‘পোষা ময়না’র ভিডিও নির্মাণ করা হয়েছে। ভিডিওতে মডেল হয়েছেন জামশেদ শামীম, কবিতা ও সায়েম। এটি নির্মাণ করেছেন বিকাশ সাহা।

এই গান প্রসঙ্গে কিশোর পলাশ বলেন, ‘কথা-সুর ও সঙ্গীত মিলিয়ে ভালো একটি গান দাঁড় করানোর চেষ্টা করেছি। তৈরি হয়েছে গল্পনির্ভর দারুণ একটি ভিডিও। আশা রাখি গান-ভিডিওটি সবার ভালো লাগবে। ’

বৃহস্পতিবার (২২ আগস্ট) প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে ‘পোষা ময়না’। এছাড়াও গানটি উপভোগ করা যাবে রেডিও জি, জিপি মিউজিক এবং রেডিও জি বিডি ডট কম- এ।

এর আগে চলতি বছরের শুরুর দিকে ‘ঘরের বাত্তি’ শিরোনামে কিশোর পলাশের সবশেষ গান প্রকাশ পেয়েছিল।

‘ভাঙা তরী ছেঁড়া পাল’ গান দিয়ে সঙ্গীতাঙ্গনের পরিচিতি পাওয়ার পর ‘ভবের বাড়ি’, ‘যৌবন গেলে প্রেম হবে না’, ‘কলঙ্কী’, ‘দিল দিয়া যারে ভালবাসিলাম’ ও ‘দয়াল’সহ বেশকিছু শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন এই গায়ক।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।