ঢাকা, বুধবার, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ সেপ্টেম্বর ২০১৯
bangla news

বাংলা ও হিন্দি ভাষায় নির্মিত হচ্ছে ‘মেকআপ’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২০ ৬:৫৫:৫৬ পিএম
তারিক আনাম খান

তারিক আনাম খান

মাসখানেক আগে ‘মেকআপ’ নামের নতুন সিনেমা নির্মাণের কথা জানিয়েছিলেন চিত্রপরিচালক অনন্য মামুন। কিন্তু তখন সিনেমার কোনও তথ্য জানাননি ‘অস্তিত্ব’খ্যাত এই নির্মাতা।

মঙ্গলবার (২০ আগস্ট) পরিচালক জানালেন, ‘মেকআপ’ একসঙ্গে নির্মিত হচ্ছে বাংলা ও হিন্দি ভাষায়। বাংলা অংশে সুপারস্টার নায়কের ভূমিকায় অভিনয় করছেন বর্ষীয়ান অভিনেতা তারিক আনাম খান। এরই মধ্যে সিনেমাটির প্রায় ষাট শতাংশ শুটিং হয়েছে। সেপ্টেম্বরে শেষ হচ্ছে শুটিং পর্বের কাজ।

অনন্য মামুম বাংলানিউজকে বলেন, ‘শুধু বাংলাদেশে সিনেমা মুক্তি দিয়ে এখন লগ্নিকৃত অর্থ ফেরত আনা অনেক কষ্টকর। তাই আমরা মার্কেট বড় করতে একসঙ্গে বাংলা ও হিন্দি ভাষায় ‘মেকআপ’ নির্মাণ করছি। এতে করে আমরা হিন্দি ভাষায় দর্শকদের কাছে আমাদের সিনেমাটি পৌঁছে দিতে পারবো।’

‘দুই ভাষায় কিছু জুনিয়র শিল্পী একই থাকবে। তবে বাকি কেন্দ্রীয় চরিত্রগুলোর শিল্পীরা বাংলা ও হিন্দি অংশে আলাদা। বাংলা ভাষায় সুপারস্টার শাহবাজ খানের চরিত্রে তারিক আনাম খান অভিনয় করছেন। তবে একই চরিত্রে হিন্দি ভাষায় কে অভিনয় করছেন, তা এখনই জানাতে চাচ্ছি না’, যোগ করেন তিনি।

সেলিব্রিটি প্রোডাকশন প্রযোজনায় ২ জুলাই সুনামগঞ্জে ‘মেকআপ’র শুটিং শুরু হয়। পুরান ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ২৫ দিন এর শুটিং চলে। কিছুদিন বিরতির পর আগামী সপ্তাহ থেকে মানিকগঞ্জে শুরু হচ্ছে এর পরবর্তী অংশের শুটিং। 

নির্মাতা সূত্রে জানা যায়, আগামী অক্টোবর মাসে ‘মেকআপ’ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-08-20 18:55:56