bangla news

ভোট চাইলেন ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ ফাহিম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২০ ৫:০২:৩৪ পিএম
মাহাদী হাসান ফাহিম

মাহাদী হাসান ফাহিম

বাংলাদেশের ৬ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে প্রথম ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ হয়েছেন মাহাদী হাসান ফাহিম। ২৩ আগস্ট মিস্টার ওয়ার্ল্ড প্রতিযোগিতার চূড়ান্ত আসরে অংশ নিতে তিনি এখন ফিলিপাইনের রাজধানী ম্যানিলাতে অবস্থান করছেন।

সেখান থেকে প্রতিযোগিতায় সেরাদের সেরা হতে নিজ দেশের মানুষের কাছে অনলাইনের মাধ্যমে ভোট চেয়েছেন ফাহিম। এক ভিডিওবার্তায় ফাহিম সবার কাছে অনুরোধ করে বলেন, ‘এখন আমার অনেক ভোট প্রয়োজন। অনুগ্রহ করে আমাকে ভোট করুন। ভোট আমার জন্য অনেক গুরুত্বপূর্ণ।’

এরই মধ্যে মিস্টার ওয়ার্ল্ডের অফিসিয়াল ওয়েবসাইটে ফাহিমের ছবি ও পরিচিতি প্রকাশ করা হয়েছে। ফাহিমকে অনলাইন জয়ী করতে এই লিংকে গিয়ে ফেসবুক, জিমেইল অথবা ইনস্টাগ্রামের মাধ্যমে লগইন করে ভোট করতে হবে। পাশাপাশি ফেইসবুক পেজের লিংকে ফাইমকে নিয়ে দেওয়া সব পোস্টে লাইক ও কমেন্ট করতে হবে। মোবষ্টার এপ্স ডাউনলোড করে লগইন করে এর পোস্টে ফলো, লাইক ও কমেন্ট করতে হবে। ইনস্টাগ্রাম অফিসিয়াল পেইজে (Instagram - Mrworld.official) টেক্সট করে ফাহিমের একটা ছবি পাঠাতে হবে এবং ইংরেজিতে লিখতে হবে, ‘সাপোর্টিং বাংলাদেশ’। ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ হয়েছেন মাহাদী হাসান ফাহিম।প্রতিযোগিতায় বাংলাদেশ অংশের অনুমোদিত আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজ। প্রতিষ্ঠানটির চেয়ারম্যান স্বপন চৌধুরী জানান, শুক্রবার (২৩ আগস্ট) ম্যানিলায় মিস্টার ওয়ার্ল্ডের চূড়ান্ত আসরে সেরার মাথায় মুকুট পরিয়ে দেওয়া হবে। এই প্রতিযোগিতায় এবার ১৫০টি দেশের প্রতিযোগী অংশ নিচ্ছে। বাংলাদেশ সময় বিকেল পাঁচটায় মিস্টার ওয়ার্ল্ড প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে জুম টেলিভিশন। 

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯
জেআইএম/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-20 17:02:34