ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

বাংলাদেশের সিনেমার আইটেম গানে সানি লিওনি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯
বাংলাদেশের সিনেমার আইটেম গানে সানি লিওনি সানি লিওনি

সিনেমার আইটেম গানের সঙ্গে নেচে বলিউডে ব্যাপক খ্যাতি পেয়েছেন সানি লিওনি। এবার প্রথমবারের মতো তিনি বাংলাদেশের কোনো সিনেমার আইটেম গানে পারফর্ম করতে যাচ্ছেন।

শামীম আহমেদ রনি পরিচালিত ‘বিক্ষোভ’র গানের জন্য সোমবার (১৯ আগস্ট) মুম্বাইয়ে চুক্তিবদ্ধ হয়েছেন এই তারকা। সিনেমাটি প্রযোজনা করছে সেলিম খানের শাপলা মিডিয়া।

 

শামীম আহমেদ রনি তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে সানি লিওনির একটি ভিডিওবার্তা প্রকাশ করেছেন। ভিডিওতে এই বলিউড তারকা বলেন, ‘হ্যালো আমি সানি লিওনি। সেলিম খান প্রযোজিত বড় বাজেটের সিনেমা ‘বিক্ষোভ’-এ আমি চুক্তিবদ্ধ হতে পেরে আনন্দিত। ’

ভিডিওর ক্যাপশনে রনি লেখেন, বাংলাদেশের সিনেমায় প্রথমবার । ‘বিক্ষোভ’। সানি লিওনি

জানা যায়, ২০ সেপ্টেম্বরের মধ্যে মুম্বাইতেই সেট তৈরি করে আইটেম গানটির শুটিং করা হবে। গানটিতে সানির বিপরীতে নাচবেন রাহুল দেব। নাচের কোরিওগ্রাফি করবেন ভারতের বব ও পাবন।

এদিকে কিছুদিন আগে ‘বিক্ষোভ’ সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন কলকাতার অভিনেত্রী জনপ্রিয় চিত্রনায়িকা শ্রাবন্তী। সিনেমাটিতে আরও অভিনয় করবেন ভারতের রজতাভ দত্ত, রাহুল দেব, বাংলাদেশের অমিত হাসান, সাদেক বাচ্চু প্রমুখ। ১ সেপ্টেম্বর ঢাকায় ‘বিক্ষোভ’র মহরত অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯
জেআইএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।