ঢাকা, শুক্রবার, ৫ আশ্বিন ১৪২৬, ২০ সেপ্টেম্বর ২০১৯
bangla news

সংকট কাটিয়ে উঠেছেন সৌমিত্র চট্টোপাধ্যায়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৯ ৯:২১:০৮ পিএম
সৌমিত্র চট্টোপাধ্যায়

সৌমিত্র চট্টোপাধ্যায়

ভারতের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থা আগের চেয়ে উন্নতি হয়েছে। শ্বাসকষ্ট ও উচ্চরক্তচাপ জনিত সমস্যার কারণে তাকে আইসিইউতে রাখা হয়েছিল। কিন্তু এখন অনেকটা সুস্থ হওয়াতে সৌমিত্রকে সাধারণ কেবিনে স্থানান্তর করা হয়েছে। তিনি এখন সংকট কাটিয়ে উঠেছেন।

স্বাভাবিকভাবেই সৌমিত্র খাবার খেতে পারছেন ও সবার সঙ্গে কথা বলতে পারছেন। তার শারীরিক অবস্থার যদি আর অবনতি না ঘটে তাহলে কিছুদিন পর্যবেক্ষণে রাখার পর চলতি সপ্তাহেই তিনি বাড়ি ফিরতে পারবেন। তার সার্বক্ষণিক তত্ত্বাবধানের জন্য ৭ সদস্যের এক মেডিক্যাল বোর্ড কাজ করছে।

সৌমিত্রের অসুস্থতার খবরে তার সহকর্মীরা উদ্বিগ্ন ছিলেন। তবে এখন তার শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় অনেকে স্বস্তি পেয়েছেন। শুক্রবার (১৮ আগস্ট) সৌমিত্রের সঙ্গে দেখা করতে হাসপাতালে ছুটে গেছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এছাড়া মোবাইলে তার সঙ্গে কথা বলে শারীরিক অবস্থার খবর নিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

১৪ আগস্ট গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছেন সৌমিত্র চট্টোপাধ্যায়। শ্বাসকষ্ট ও বার্ধক্যজনিত সমস্যায় আক্রান্ত হয়ে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন প্রখ্যাত এ অভিনেতা। 

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-19 21:21:08