ঢাকা, সোমবার, ১ আশ্বিন ১৪২৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯
bangla news

৩৫ কোটি রুপি ছাড়িয়ে জন আব্রাহামের ‘বাটলা হাউজ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৮ ৫:৪৮:৩২ পিএম
‘বাটলা হাউজ’ সিনেমায় জন আব্রাহাম

‘বাটলা হাউজ’ সিনেমায় জন আব্রাহাম

জন আব্রাহামের সিনেমা ‘বাটলা হাউজ’ মুক্তি পেয়েছে ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবসে। সিনেমাটি প্রথম দিনেই আয় করে ১৫ কোটি রুপি। তৃতীয় দিন শেষে এই অংক এখন ৩৫ কোটি ছাড়িয়েছে। প্রথম সপ্তাহান্তে সিনেমাটির আয় বেশ ভালোই থাকবে বলে জানাচ্ছেন বিশ্লেষকরা। 

‘মিশন মঙ্গল’র সঙ্গে প্রতিযোগিতার সম্মুখীন হয়েছে ‘বাটলা হাউজ’। বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ তার টুইটার বার্তায় জানিয়েছেন, শক্তিশালী প্রতিযোগী থাকা সত্ত্বেও বাটলা হাউজ দর্শকনন্দিত হয়েছে। রোববারেও এর আয় বাড়বে। 

২০০৮ সালে দিল্লিতে সংঘটিত একটি সত্য ঘটনা অবলম্বনে ‘বাটলা হাউজ’ সিনেমাটি নির্মিত। জন আব্রাহাম এখানে তৎকালীন দিল্লি পুলিশের ডিসিপি সঞ্জীব কুমার যাদবের চরিত্রে অভিনয় করেছেন। দিল্লির বাটলা হাউজে পুলিশের একটি বিতর্কিত এনকাউন্টারের ঘটনাকে কেন্দ্র করে সিনেমাটির কাহিনী এগিয়ে গেছে। দিল্লিতে সিরিয়াল বোমা হামলার ঘটনার পরপরই দিল্লি পুলিশ এই এনকাউন্টার সংঘটিত করেছিল। 

জন আব্রাহাম ছাড়াও নিখিল আদবানি পরিচালিত এই সিনেমায় আরও অভিনয় করেছেন রবি কিষাণ, মৃণাল ঠাকুর, মনীষ চৌধরী, রাজেশ শর্মা প্রমুখ।

এই সিনেমায় নোরা ফাতেহির ‘ও সাকি সাকি’ রিমেক গানটি দারুণ জনপ্রিয়তা পেয়েছে। গানটির দৃশ্য ধারণ করা হয়েছে একটি বারে। গানের কথাগুলো পূর্বের মতো হলেও, নোরার বেলি ডান্সই দর্শকদের মাতিয়েছে বেশি।

আরও পড়ুন: ‘ও সাকি সাকি’র রিমেকে মুগ্ধ করলেন নোরা ফাতেহি

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৯
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-18 17:48:32