ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

তিশা-রোহানের ‘মায়াবতী’ আসছে ১৩ সেপ্টেম্বর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৯
তিশা-রোহানের ‘মায়াবতী’ আসছে ১৩ সেপ্টেম্বর

নারী পাচারের গল্প নিয়ে পরিচালক অরুণ চৌধুরী নির্মাণ করেছেন সিনেমা ‘মায়াবতী’। এতে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা ও ইয়াশ রোহান। ১৩ সেপ্টেম্বর সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।

প্রায় ৮০০ নাটকের নির্মাতা অরুণ চৌধুরীর কাহিনী ও চিত্রনাট্যে গত বছর মুক্তি পেয়েছিল ‘আলতাবানু’। ‘মায়াবতী’ তার দ্বিতীয় সিনেমা।

 

২ ঘণ্টা ২০ মিনিট ব্যাপ্তির সিনেমাটি গত ১৭ জুন সেন্সর ছাড়পত্র পায়। এর গল্পে দেখা যাবে, মায়া নামের এক কিশোরী ছোটবেলায় মায়ের কাছ থেকে চুরি হয়ে বিক্রি হয় দৌলতদিয়ার রেড লাইট এরিয়ায়। সেখানে তার বেড়ে ওঠা। এরপর সঙ্গীত গুরু খোদাবক্সের সঙ্গে গুরু-শিষ্য সম্পর্ক ও ব্যারিস্টার পুত্রের সঙ্গে তৈরি হয় মায়ার প্রেম। 'মায়াবতী'র একটি দৃশ্যগল্পটিকে দর্শকদের সামনে বিশ্বাসযোগ্য করে তোলার জন্য দৌলতদিয়ার রেড লাইট এরিয়াতেই ‘মায়াবতী’র শুটিং হয়েছে বলে জানান নির্মাতা।

আনোয়ার আজাদ ফিল্মস ও অনন্য সৃষ্টি ভিশন প্রযোজিত ‘মায়াবতী’তে তিশা ও রোহান ছাড়াও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, মামুনুর রশীদ, ওয়াহিদা মল্লিক জলি, আফরোজা বানু, অরুনা বিশ্বাস, তানভীর হোসেন প্রবাল, আগুনসহ অনেকে।  

জানা যায়, দেশে মুক্তি পাবার পর বিশ্বের বিভিন্ন দেশে ‘মায়াবতী’ ছড়িয়ে দেওয়ার প্রস্তুতিই শুরু করেছে প্রযোজনা প্রতিষ্ঠান। সারাদেশে সিনেমাটি পরিবেশনার দায়িত্ব নিয়েছে জাজ মাল্টিমিডিয়া।  

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।