ঢাকা, সোমবার, ১ আশ্বিন ১৪২৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯
bangla news

নিরবের সঙ্গে আমার বোঝাপড়া ভালো

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৮ ৩:১৬:১১ পিএম
রফিক সিকদার ও নিরব হোসেন

রফিক সিকদার ও নিরব হোসেন

২০১৬ সালে মুক্তি পায় চিত্রনায়ক নিরব হোসেন অভিনীত ও রফিক সিকদার পরিচালিত প্রথম সিনেমা ‘ভোলা তো যায় না তারে’। এরপর একই নায়ককে নিয়ে তিনি নির্মাণ করেন ‘হৃদয় জুড়ে’। এবার টানা তৃতীয়বারের মতো তার সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন নিরব।

সম্প্রতি ‘বসন্ত বিকেল’ নামের সিনেমাটিতে নিরব চুক্তিবদ্ধ হয়েছেন। অক্টোবর মাসের প্রথম সপ্তাহ থেকে এর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

এ প্রসঙ্গে রফিফ সিকদার বাংলানিউজকে বলেন, ‘কিছুদিন আগে স্ক্রিপ্টের কাজ শেষ করলাম। এরমধ্যে তিনটি গানও রেকর্ডিং করছি। নায়ক হিসেবে নিরব চুক্তিবদ্ধ হয়েছেন। তবে এখনো নায়িকা চূড়ান্ত করতে পারিনি।’

নিরবের সঙ্গে তৃতীয় সিনেমা প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি যে শুধুমাত্র নিরবকে নিয়েই কাজ করবো, বিষটি তা নয়। সাইমন সাদিককে নিয়ে একটি সিনেমার ঘোষণা দিয়েছি। তবে অন্যদের চেয়ে নিরবের সঙ্গে আমার বোঝাপড়া অনেক ভালো। কাজ করে আরাম পাই। তাছাড়া গল্পগুলোতে নিরব ছাড়া অন্য কাউকে ভাবতে পারছিলাম না। বলতে পারেন এজন্যই তার সঙ্গে আমার তৃতীয় প্রজেক্টের কাজ শুরু হয়েছে।’

মহানায়িকা সুচিত্রা সেনের স্মৃতিবিজড়িত পাবনা শহরে বেড়ে ওঠা রুদ্র ও চন্দ্রাবতী নামের ঢাকা বিশ্ববিদ্যালয়ে এমফিল অধ্যয়নরত দুই স্বপ্নবান হিন্দু যুবক ও যুবতীর গভীর প্রেমের বিয়োগান্তক পরিণতির গল্প নিয়ে ‘বসন্ত বিকেল’ নির্মাণ হতে যাচ্ছে।

সিনেমাটির গল্প, সংলাপ ও চিত্রনাট্যও রফিক সিকদারের। এটি প্রযোজনা করছে আরবিএস টেক লিমিটেড। 

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-18 15:16:11